Aajbikel

রাত ছিল নিদ্রাহীন, ইডি হেফাজতে দিল্লির প্রথম সকাল কেমন গেল 'কেষ্ট'র?

 | 
অনুব্রত

নয়াদিল্লি: গরু পাচার মামলায় মঙ্গলবারই ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে চলে গিয়েছে ইডি। আপাতত তিন দিন ইডি হেফাজতে খাকবেন অনুব্রত। গতকাল রাতে রাজধানী পৌঁছনোর পর প্রায় মাঝরাত পর্যন্ত অনুব্রতকে নিয়ে হইচই চলে। গভীর রাতে বিচারকের বাড়িতে নিয়ে যাওয়া হয় তাঁকে। সওয়াল জবাব শোনার পর তাঁকে তিন দিনের ইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়৷ এতো গেল রাতের কথা। বুধবার সকাল থেকে কী হচ্ছে অনুব্রতর সঙ্গে? তাও জানা গেল।

আরও পড়ুন- রাবড়ীর পর লালু, চাকরির বিনিময়ে জমি নেওয়ার মামলায় সিবিআইয়ের মুখে

বুধবার সকাল থেকেই তাঁকে জেরা করা শুরু করে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তার মাঝে একবার অনুব্রতকে নিয়ে যাওয়া হয়েছিল সরকারি হাসপাতালে শারীরিক কিছু পরীক্ষার জন্য। সেখান থেকে ফেরার পর আবার জেরা শুরু হয়েছে। বিচারকের নির্দেশে অনুব্রতের আইনজীবী তাঁর সঙ্গে রোজ দেখা করতে পারবেন, জেরার সময় উপস্থিতও থাকতে পারবেন। জানা গিয়েছে, এদিন বিকেলেই অনুব্রতর সঙ্গে দেখা করতে আসবেন তাঁর আইনজীবী। এদিকে আদালতের নির্দেশ, আগামী ১০ তারিখ পর্যন্ত অনুব্রত ইডি হেফাজতেই থাকবেন। এই সময় প্রত্যেক দিন হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে হবে তাঁর।

মঙ্গলবার গভীর রাতে তাঁর শুনানি শেষ হওয়ার পর হালকা খাবারই খান অনুব্রত। তবে মিষ্টি খাওয়ার আবদার করেছিলেন তিনি৷ কিন্তু, শরীর-স্বাস্থ্যের কথা মাথায় রেখে তাঁকে মিষ্টি দেওয়া হয়নি৷ সূত্রের খবর, দীর্ঘ যাত্রাপথের ধকল থাকা সত্ত্বেও প্রায় নিদ্রাহীন রাত কাটান তৃণমূলের এই দাপুটে নেতা। বুধবার সকাল সকাল ঘুম থেকে উঠেও পড়েন। খান চা আর বিস্কুট। বেলায় তাঁকে প্রাতঃরাশে রুটি-সবজি দেওয়া হয়েছিল। 

Around The Web

Trending News

You May like