×

শ্রদ্ধা বিয়ের জন্য চাপ দিতই না, আফতাব ব্ল্যাকমেল করত! দাবি বন্ধুর

 
sraddha_aftab

নয়াদিল্লি: দিল্লির হত্যাকাণ্ড নিয়ে এখনও ব্যাপক চর্চা চলছে দেশে। পুলিশি জেরায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। শ্রদ্ধার খুনে অভিযুক্ত আফতাব তাদের সম্পর্ক নিয়ে একাধিক তথ্য ইতিমধ্যেই দিয়েছে পুলিশকে। কিন্তু সন্দেহ থেকেই যাচ্ছে এই নিয়ে যে সে কতটা সত্যি কথা বলছে। জেরায় আফতাব জানিয়েছিল যে, শ্রদ্ধা তাকে বিয়ের জন্য চাপ দিত এবং তার থেকে ঝগড়া হওয়ায় রাগের বশে সে তাকে খুন করেছে। কিন্তু এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে শ্রদ্ধার এক বন্ধু জানিয়েছে যে, আফতাব মিথ্যে বলছে, শ্রদ্ধা তাকে কখনই বিয়ের জন্য চাপ দেয়নি!

আরও পড়ুন- ‘আন্ডার নতুন ফান্ডা’, হলুদ নয় এখানে মুরগি দেয় সবুজ কুসুমের ডিম!

শ্রদ্ধার ওই বন্ধু ঠিক কী বলেছে? জানা গিয়েছে, ওই বন্ধু সংবাদমাধ্যমে দাবি করেছে, শ্রদ্ধা আফতাবকে বিয়ের জন্য তো চাপ দেয়নি উলটে সম্পর্ক থেকে বেরিয়ে আস্তে চেয়েছিল। এমন কথা সে তাকে জানিয়েছিল বলেও দাবি তার। শ্রদ্ধা তাকে এমনও জানিয়েছিল যে, আফতাব তাকে মারধর করে। বন্ধুর কথায়, এক সময় যে শ্রদ্ধা হাসিখুশি ছিল, সবার সঙ্গে মিশতে পছন্দ করত, সেই শ্রদ্ধা পরে কেমন চুপচাপ হয়ে গিয়েছিল। তার সন্দেহ, আফতাব তাকে ব্ল্যাকমেল করত। এখন পুলিশের সামনে আফতাব পুরোটাই মিথ্যে বলছে বলে দাবি করা হয়েছে।

এদিকে পুলিশি জেরায় আফতাব সম্প্রতি জানিয়েছে, ১৮ মে রাতে শ্রদ্ধার সঙ্গে তার তুমুল ঝগড়া হয়েছিল। এর আগেও বহুবার ঝগড়া হয়েছিল। কিন্তু, সেদিন পরিস্থিতি সীমারেখা অতিক্রম করেছিল। তাঁদের মধ্যে হাতাহাতিও হয়েছিল। এরপরেই সে শ্রদ্ধাকে খুন করে। বুকের উপর বসে গলা টিপে শ্বাসরোধ করে খুন করেছে সে।

From around the web

Education

Headlines