×

মোদী এলেই জিতবে, এমন ভাবা বন্ধ করতে হবে! কর্মীদের সাবধানবাণী 'নমো'র

 
মোদী

নয়াদিল্লি: চলতি বছর কয়েকটি রাজ্যে আছে বিধানসভা ভোট, আর ২০২৪ সালে লোকসভা নির্বাচন। স্বাভাবিকভাবেই রাজনৈতিক দলগুলির নেতা-কর্মীদের মধ্যে এই নিয়ে উত্তেজনা এখন থেকেই তুঙ্গে। আর বিষয়টি বিজেপির ক্ষেত্রে আরও বেশি কারণ নিজেদের ক্ষমতা আবারও ধরে রাখতে চায় তারা। তাই এখন থেকেই ভোটের প্রস্তুতি কার্যত শুরু হয়ে গিয়েছে তা বলা যায়। এই আবহেই দলীয় কর্মীদের বার্তা দিলেন নরেন্দ্র মোদী। তিনি মূলত সকলকে সতর্ক করেছেন।

আরও পড়ুন- বদলে গেল প্যারাসিটামল-সহ ১২৮ টি গুরুত্বপূর্ণ ওষুধের দাম, ফের মধ্যবিত্তের পকেটে টান?

শেষ কয়েক বছরের নির্বাচনে দেখা গিয়েছে 'মোদী ঝড়' নিয়ে মোটামুটি নিশ্চিত থেকেছে বিজেপি কর্মীরা। যদিও সব রাজ্যে যে তারা এইভাবে সাফল্য পেয়েছে এমনটা নয়। বিরোধীরা তো দাবি করতেই শুরু করেছে যে গেরুয়া বা মোদী ঝড়ের দিন শেষ হচ্ছে। এই অবস্থায় নিজেও হয়তো সতর্কতা অবলম্বন করছেন খোদ নরেন্দ্র মোদী। তাই দলের কর্মীদের উদ্দেশে তাঁর বার্তা, 'মোদী এলেই জিতে যাব, এই মানসিকতায় কাজ করা যাবে না।' মোদীর সাফ বার্তা, মানুষের কাছে পৌঁছে যেতে হবে এবং সংগঠন মজবুত করার কাজ করতে হবে আরও বেশি করে। সংখ্যালঘুদের কাছে পৌঁছনোর আলাদা বার্তাও তিনি দিয়েছেন।

মঙ্গলবার বসেছিল বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক৷ সেখানেই দলীয় কর্মীদের আগামী দিনের কর্মসূচি সম্পর্কে অবগত করে দেন নমো। সকলকে মনে করিয়ে দেন, এই বছরের বিধানসভা ভোটগুলি হয়ে যাওয়ার পর পরের বছর লোকসভা নির্বাচন। হাতে আর প্রায় ৪০০ দিন। তাই এখন থেকেই আরও বেশি করে সাধারণ মানুষের কাছে পৌঁছনো প্রয়োজন। 

From around the web

Education

Headlines