×

ব্রেকিং: প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বড়সবড় গলদ, নিরাপত্তাবলয় ভেঙে মালা হাতে ঢুকে পড়ল এক যুবক

 
মোদী

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় বড়সড় গলদ৷ কর্ণাটকের হুবলিতে জাতীয় যুব  উৎসব উপলক্ষে রোড শো চলাকালীন নিরাপত্তাবলয় ভেদ করে ঢুকে পড়েন এক ব্যক্ত৷ প্রধানমন্ত্রীর এসপিজি নিরাপত্তা ভেদ করে হাতে মালা নিয়ে একেবারে নমোর সামনে চলে আসেন তিনি৷ এই ঘটনার পর  প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গেল৷ কী ভাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তাবলয় ভেদ করে এক জন ব্যক্তি এভাবে প্রবেশ করতে পারে? 

বৃহস্পতিবার হুবলিতে রোড শো চলার সময় রাস্তার দু’পাশে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। প্রধানমন্ত্রী তাঁর গাড়ির ফুটবোর্ডে দাঁড়িয়ে রাস্তার দু’পাশে থাকা জনতার উদ্দেশে হাত নাড়তে নাড়তে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই নিরপত্তাবলয় ভেদ করে প্রধানমন্ত্রীর সামনে চলে আসেন ওই ব্যক্তি৷ 

ওই যুবক নমোর হাতে মালা দেওয়ার চেষ্টা করতেই তাঁকে সরিয়ে দেন নিরাপত্তারক্ষীরা৷ কিন্তু প্রধানমন্ত্রী ওই যুবকের হাত থেকে শেষ মুহূর্তে মালাটি নেন এবং গাড়ির বনেটের উপরে রেখে দেন।


প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় থাকে স্পেশাল প্রোটেকশন গ্রুপ বা এসপিজি৷ তার বহির্বলয়ে নিরাপত্তার দায়িত্বে থাকে রাজ্য পুলিশ। এত মজবুত নিরাপত্তা বলয় ভেঙে কী ভাবে ওই যুবক ভিতরে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও হুবলির পুলিশ কমিশনারের দাবি, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় কোনও রকম গাফিলতি করা হয়নি।

From around the web

Education

Headlines