Aajbikel

পরের বছর নাকি বিয়ে করবেন তিয়াসা, তার আগেই হইচই, ‘শ্যামা’ নাকি অন্তঃসত্ত্বা!

 | 
তিয়াসা

কলকাতা: স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ শেষ হয়েছে কয়েক মাস হল। ওই ধারাবাহিকেই শেষ দেখা গিয়েছিল অভিনেত্রী তিয়াসা রায়কে৷ আপাতত কিছু দিনের বিরতিতে রয়েছেন তিনি৷ টেলিভিশনের পর্দায় তাঁকে দেখা না গেলেও, রয়েছেন চর্চার কেন্দ্রে৷ অভিনেতা সোহেলের সঙ্গে তিয়াসার প্রেমের গুঞ্জন টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়৷ তবে শোনা যাচ্ছে কিছু দিন আগেই নাকি তাঁরা সেপারেট হয়ে গিয়েছেন। এই নিয়ে কেউ প্রকাশ্যে মুখ খুলতে নারাজ। তিয়াসা আর সোহেলের বিচ্ছেদ নিয়ে যখন কানাঘুষো চলছে, তখন নতুন একটি খবরে শিরোনাম কাড়লেন অভিনেত্রী। চারদিকে জোর গুঞ্জন, তিয়াসা নাকি অন্তঃসত্ত্বা!

অভিনেতা সুবান রায়ের সঙ্গে বহুদিন আগেই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে তিয়াসার। কিছু দিন আগেই ‘দিদি নম্বর ওয়ান’-এ এসেছিলেন অভিনেত্রী৷ সেই সময় জানিয়েছিলেন, আগামী বছর বিয়ের পিড়িতে বসবেন৷ কিন্তু পাত্র কে? সে বিষয়ে অবশ্য খোলসা করেননি তিনি। এরই মাঝে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে দুয়ে দুয়ে চার করার চেষ্টা করছেন অনেকেই। তবে কি সত্যিই মা হতে চলেছেন তিয়াসা?

বিষয়টা আসলে তা নয়৷ সম্প্রতি নীল ভট্টাচার্যের সঙ্গে তিয়াসার একটি রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে ভাইরাল হয়। সেখানে অনেকেই হলুদ আনারকলিতে তিয়াসার  স্ফীতোদর লক্ষ্য করেছেন৷ সেটি আসলে অভিনেত্রীর বাড়তি মেদ। তিয়াসা এমনিতে ভীষণ ফিটনেস ফ্রিক হলেও, আপাতত তিনি কোনও ডায়েটে নেই৷ জিম থেকেও ছুটি নিয়েছেন৷ যা মন টাইছে খেয়েও নিচ্ছেন। সেই কারণেই অভিনেত্রীর পেটে হালকা মেদ জমেছে৷ তিনি অন্তঃসত্ত্বা নন৷ 

Around The Web

Trending News

You May like