×

'বলতে না পারলে বলেন কেন?' হকি বিশ্বকাপ নিয়ে ভিডিয়ো পোস্টে ইংরেজি বলে ট্রোলড শুভশ্রী

 
শুভশ্রী

কলকাতা:  বছরের শুরুটাই হয়েছিল নিন্দুকদের কটাক্ষ শুনে৷ স্বামী রাজ চক্রবর্তীর ঠোঁটে চুমু খাওয়ার ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল শুভশ্রীকে৷ এর আগে রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করেও বিদ্রুপের মুখে পড়েছিলেন শুভশ্রী৷ আর এবার ভুল ইংরাজি বলে অন্তর্জালে হাসির খোরাক রাজ-ঘরণী।

আরও পড়ুন- 'বাইবেল বেল্টে' থেকেও হিন্দুধর্ম গ্রহণ অস্কারজয়ী অভিনেত্রী জুলিয়া রবার্টসের, কেন এই সিদ্ধান্ত?


প্রসঙ্গত, আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে পুরুষদের হকি বিশ্বকাপ৷ আর আয়োজক দেশ হল ভারত৷ সেই উপলক্ষ্যেই এদিন হরমনপ্রীতদের শুভেচ্ছা জানিয়ে ইনস্টায় একটি ভিডিয়ো পোস্ট করেন টলি সুন্দরী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভিডিয়োতে স্পোর্টি লুকে ধরা দেন ইউভানের মা৷ সাদা-কালো পোশাকে ক্যামেরার সামনে বলে শুভশ্রী ইংরাজিতে শুভেচ্ছা বার্তা দিতে গিয়েই যত গন্ডোগেল। ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ বলে ফেলেন অভিনেত্রী। এই ছোট্ট ভুলের জন্য নায়িকাকে নিয়ে শুরু হাসাহাসি৷ কেউ কেউ আবার তাঁকে দিলেন ইংরাজির পাঠ৷ এক নেটিজেন লেখেন, ‘ওয়ার্ল্ডস কাপ!! ভগবান, ইংরাজি বলতে না পারলে বলেন কেন? এত চেষ্টার দরকার নেই তো!!’


কেউ কেউ তো আবার শুভশ্রীর ঠোঁট নিয়ে আলোচনা জুড়ে দেন৷ তিনি লিপ সার্জারি করেছেন বলে অভিযোগ তোলেন। যদিও ট্রোলারদের কোনও দিনই পাত্তা দেননি অভিনেত্রী।  তবে যাঁদের উদ্দেশে শুভশ্রীর এই বার্তা, তাঁরা কিন্তু ধন্যবাদ জানিয়েছেন নায়িকাকে। ভারতীয় হকি দলের তারকা জার্মানপ্রীত সিং শুভশ্রীর পোস্টের নীচে কমেন্ট বক্সে লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ’। 

From around the web

Education

Headlines