Aajbikel

বিবাহ বন্ধনে শ্রীময়ী-কাঞ্চন, নতুন বৌয়ের নামে হাতে মেহেন্দি আঁকলেন কাঞ্চন

 | 
বিবাহ বন্ধনে শ্রীময়ী-কাঞ্চন, নতুন বৌয়ের নামে হাতে মেহেন্দি আঁকলেন কাঞ্চন
কলকাতা: ত ১৪ ফেব্রুয়ারি দশ বছরের চর্চিত প্রেমিকা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিবাহ পর্ব সেরেছেন অভিনেতা তথা তৃণমূল-বিধায়ক কাঞ্চন মল্লিক। এবার সামাজিক বিয়ে ও রিসেপশনের পালা…

বিয়ের আগে ঘনিষ্ঠ বৃত্তে সম্পন্ন হয়েছে কাঞ্চন ও শ্রীময়ীর আইবুড়ো ভাত, মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। শুক্রবার ছিল শ্রীময়ীর আইবুড়ো ভাতপর্ব। উত্তর কলকাতার বাড়িতেই প্রাক্-বিবাহের সেই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোশ্যাল মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেই সব ছবি।

মেহেন্দির অনুষ্ঠানে লেহরিয়ার কাজ করা কমলা রঙের জারদৌসী লেহঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। মেহেন্দির ডিজাইনে লেখা ছিল মনের কথা…  'যদিদং হৃদয়ং তব, তদস্তু হৃদয়ং মম'। আবার নতুন বৌয়ের নামে হাতে মেহেন্দি এঁকেছেন কাঞ্চনও। তাতে লেখা 'শ্রী'। আইবুড়ো ভাতের অনুষ্ঠানে একেবারে ছিমছাম সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। গোলাপি ঘেঁষা শাড়ির সঙ্গে পরনে ছিল হাল্কা গয়না। গলায় পড়েছিলেন আকন্দ ফুলের মালা।

মধ্য কলকাতার ক্যামাক স্ট্রিটের একটি ব্যাঙ্কোয়েট হলে সামাজিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়েছে। যেখানে উপস্থিত দুজনের পারিবারিক বন্ধু ও ঘনিষ্ঠ আত্মীয়সজন। আয়োজন, খাওয়া দাওয়ায় এলাহি বন্দোবস্ত যেমন রয়েছে তেমনই বিয়ে নিয়ে কড়াকড়ি রেখেছেন কাঞ্চন। কোনও মিডিয়ার প্রবেশের অনুমতি নেই বলে আগেই জানিয়ে দিয়েছেন হবু গিন্নি।  

টিভির দুনিয়ায় পরিচিত মুখ শ্রীময়ী। কাঞ্চনের সঙ্গেও আলাপ অনেকদিনের। আপদে-বিপদে দীর্ঘসময় তাঁকে সামলেছেন। এবার সেই যত্নবান বন্ধু, সঙ্গীকেই স্ত্রী-এর মার্যাদা দিয়ে ঘর বাঁধার পালা। গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অফিসিয়ালি ডিভোর্স হয় কাঞ্চনের। পিঙ্কিকে  বিয়ে করার আগেও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা। প্রথম স্ত্রী ছিলেন অনিন্দিতা দাস। টেলিপর্দার বেশ পরিচিত মুখ অনিন্দিতা। বহু সিরিয়ালে অভিনয় করেছেন। সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন ছিল অনিন্দিতা-কাঞ্চনের। প্রথম দাম্পত্য ভাঙার পর পিঙ্কির সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাঞ্চন মল্লিক।

তাঁদের এক পুত্র সন্তান রয়েছে। এক সাক্ষাৎকারে, কাঞ্চন দাবি করেছিলেন, পিঙ্কির সঙ্গে তাঁর দাম্পত্য সুখের ছিল না। বিয়ের পর থেকে খুব বেশি তাঁর বাড়িতে এসে থাকেননি পিঙ্কি। হাতে গুণে দিন কয়েকের সংসার ছিল তাঁদের। সেই সংসারে ভাঙন ধরেছিল কয়েক বছর আগেই। এবছরেই আইন মেনে বিচ্ছেদের পথে হাঁটেন দুজনে। এবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অভিনেতা বিধায়ক… দীর্ঘদিনের সম্পর্ক দুজনের,  তাঁদের সম্পর্ক, বয়সের ব্যবধান নিয়ে এর আগেও অনেক ঠাট্টা তামাশা, কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁদের। যদিও সেকথায় কান না দিয়ে একে অপরের পাশে থেকেছেন শ্রীময়ী কাঞ্চন। আইনি সই সাবুদের পর শনিবাসরীয় সন্ধ্যায় পূর্ণতা পেল বহুদিনের সেই সম্পর্ক…

Around The Web

Trending News

You May like