×

ইমনকে কূটক্তি, মধ্যরাতে হেনস্থার শিকার গায়িকা, অভিযোগ দায়ের থানায় 

 
ইমন

কলকাতা: খাস কলকাতায় হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। দক্ষিণ কলকাতায় প্রকাশ্য রাস্তায় হেনস্থা হতে হল তাঁকে৷ জানা গিয়েছে, প্রতি দিন রাতে ইমন, তাঁর স্বামী নীলাঞ্জন এবং তাঁর কিছু বন্ধু ব্যাডমিন্টন খেলতে যান। বৃহস্পতিবারও অন্যথা হয়নি৷ খেলাধুলো সেরে তাঁরা সকলে মিলে একটি ফলের দোকানে যান৷ ফল কিনতে গিয়েই হেনস্থা হতে হয় তাঁকে। বিভিন্ন ফলের নাম করে গায়িকার উদ্দেশে কটূক্তি করতে শুরু করেন এক ব্যক্তি৷ গায়িকাকে লক্ষ্য করে অশালীন ইঙ্গিতও করেন তিনি। ফেসবুক লাইভে এসে সেই তিক্ত অভিজ্ঞতার কথা জানান ইমন৷ 

আরও পড়ুন- হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী সুস্মিতা সেন, কেমন আছেন জানা গেল

শুধু কটূক্তিই নয়, গায়িকার দিকে কুরুচিকর দৃষ্টি নিয়েও তাকান ওই ব্যক্তি৷ তাঁকে শারীরিক হেনস্থাও শুরু করেন৷ অবশেষে রিজেন্ট থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ইমন। পুলিশ সঙ্গে সঙ্গে অকুস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় নিগ্রহ, শ্লীলতাহানি, শারীরিক হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করেছেন গায়িকা।

বৃহস্পতিবার রাতের ঘটনা৷ ঘটনার বিবরণ জানিয়ে ফেসবুক লাইভ করেন ইমন৷ তিনি বলেন, “আমরা মেয়েরা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করি। রাস্তায় বেরোই। আমার বোন অফিসে যায়। এ সব বিকৃত মানসিকতার লোকের বিরুদ্ধে প্রতিবাদ না করলে অন্যায় করতাম।” এই ঘটনার পর সকলের কাছে তাঁর একটাই অনুরোধ, “এমন দেখলে প্রতিবাদ করুন। প্রশাসনকে জানান। পুলিশ ব্যবস্থা নেয়। সাহস করে বেরিয়ে আসুন শুধু।”

From around the web

Education

Headlines