×

এক ধাক্কায় ৩০০টি পর্দা বাড়াল 'পাঠান', সর্বত্র শাহরুখ ম্যাজিক

 
pathan

মুম্বই: আন্দাজ করা গিয়েছিল এমনটা হবে। কিন্তু এত বেশিভাবে হবে এটা হয়তো আন্দাজের বাইরে ছিল। প্রায় ৪ বছর পর বলিউডের কিং খান শাহরুখ খানের ছবি মুক্তি পেয়েছে। 'পাঠান' ঘিরে তাই উত্তেজনা শুরু থেকেই তুঙ্গে ছিল। আর ছবি মুক্তির প্রথম শো'র পরেই ঐতিহাসিক ঘটনা ঘটে গেল। এক ধাক্কার ৩০০ স্ক্রিন বেড়ে গেল এই ছবির জন্য। এক কথায়, সর্বত্র 'পাঠান' ঝড়।

আরও পড়ুন- ইতিহাস গড়ল RRR, অস্কারের মঞ্চে মনোনয়ন অর্জন করল 'নাটু নাটু'

সাধারণ দর্শকের প্রতিক্রিয়া দেখে ছবির মুক্তি ও প্রথম শোয়ের পরে আরও ৩০০টি পর্দা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে দেশজুড়ে। দেশের প্রায় অধিকাংশ রাজ্যেই দর্শকের উন্মাদনা ও টিকিটের চাহিদা আপাতত তুঙ্গে উঠেছে। সেই কারণেই স্ক্রিন সংখ্যা বাড়ানো হল। এখন ভারতে মোট ৫ হাজার ৫০০টি পর্দায় দেখানো হবে ‘পাঠান’। বিদেশে এই সংখ্যাটা ২ হাজার ৫০০। অর্থাৎ, বিশ্ব জুড়ে মোট ৮ হাজার পর্দায় দর্শক উপভোগ করতে পারবে বলিউড বাদশার এই কামব্যাক ছবি।

আসলে এদিন ছবি রিলিজের পর দর্শকদের অধিকাংশ প্রতিক্রিয়ায় পজিটিভ এসেছে। অধিকাংশ ক্ষেত্রেই দর্শকদের শাহরুখ, দীপিকা, জনের অভিনয় ভাল লেগেছে। এছাড়া ছবির অ্যাকশন, ব্যাকগ্রাউন্ড মিউজিক সবই পছন্দ হচ্ছে ভক্তদের। সব মিলিয়ে ছবি মুক্তির প্রথম দিনেই ঝড় তুলেছে 'পাঠান'। আশা করা হচ্ছে, বলিউডের 'খারাপ সময়' কাটিয়ে নিয়ে তার বক্স অফিসের ভালো দিন ফিরিয়ে আনবে শাহরুখের এই ছবি।

From around the web

Education

Headlines