×

আর্থিক সাহায্য চাইলেন অসুস্থ ফারাজ, অভিনেতার হাসপাতালের বিল মেটালেন সলমন

মুম্বই: অসুস্থ অভিনেতা ফারাজ খানের চিকিৎসার সমস্ত খরচ বহন করলেন সলমন খান। সাল্লু মিঞার এমন অবদানে কুর্নিশ জানালেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। ইনস্টাগ্রামে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
 

মুম্বই: অসুস্থ অভিনেতা ফারাজ খানের চিকিৎসার সমস্ত খরচ বহন করলেন সলমন খান। সাল্লু মিঞার এমন অবদানে কুর্নিশ জানালেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। ইনস্টাগ্রামে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ফারাজ খানের অসুস্থতার খবর কিছুদিন আগেই সামনে আসে। অভিনেত্রী পূজা ভাট টুইট করে সেকথা জানান। সেই সঙ্গে জানান যদি কেউ তাঁকে অর্থ সাহায্য করে তবে তিনি বাধিত থাকবেন। এরপরই এগিয়ে আসেন সলমন। সলমন ও ফারাজ একসঙ্গে একাধিক ছবি করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হল ’ফরেব‘, ’মেহেন্দি‘ ইত্যাদি। বর্তমানে ফারাজ স্নায়ুর সমস্যায় ভুগছেন। হাসপাতালে তাঁর চিকিৎসার বিল দাঁড়ায় ২৫ লক্ষ টাকা। এই পুরো টাকাটাই মিটিয়ে দিয়েছেন সলমন। অভিনেতার এই ‘মহানুভবতা’র জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। লিখেছেন, "আপনি সত্যিই মহান মানুষ। ফারাজ খানের কেয়ার নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। ফরেব ছবির অভিনেতা ফারাজ খানের অবস্থা আশঙ্কাজনক। সলমন তাঁর পাশে দাঁড়িয়েছেন ও অন্যদের যেমন সাহায্য করেন তাঁকেও সাহায্য করেছেন। আমি সলমনের একজন প্রকৃত ভক্ত এবং বরাবরই থাকব। কারও যদি এই পোস্টটি ভাল না লাগে আমার কিছু করার নেই। তাঁরা আমাকে আনফলো করতে পারে। আমার যা মনে হয়, তাই লিখেছি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার দেখা সবচেয়ে জেনুইন মানুষ তিনি।"

অভিনেতা ফারাজ খান বর্তমানে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। বুকে সংক্রমণের পরে তাঁকে গত ৮ অক্টোবর হাসপাতালে নেওয়া হয়েছিল। ফারাজ খানের ভাই ফাহমন খানও একজন অভিনেতা। তিনি ভাইয়ের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন এবং তহবিল সংগ্রহের প্ল্যাটফর্ম স্থাপন করেছেন। আর্থিক সহায়তার আবেদন করে ফাহমন খান লিখেছেন যে তাঁর ভাইয়ের মস্তিষ্কে সংক্রমণ ধরা পড়ে এবং তাঁর চিকিত্সার জন্য ২৫ লক্ষ টাকার প্রয়োজন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফাহমন খান বলেছেন, "ভাই গত পাঁচ দিন ধরে ভেন্টিলেটরে ছিলেন। চিকিৎসকদের মতে, তার বেঁচে থাকার সম্ভাবনা ৫০ শতাংশ।" বুধবার বিকেল পর্যন্ত ৫৪ জন দাতাদের কাছ থেকে প্ল্যাটফর্মে ২.২ লক্ষ টাকার বেশি সংগ্রহ করা যায়নি। ফাহামান খান তহবিল সংগ্রহের প্ল্যাটফর্মে লিখেছেন যে ফারাজ খানের শরীরিক পরিস্থিতি এখন ওঠানামা করছে। তিনি এখনও আইসিইউতে রয়েছেন। জ্ঞান নেই তাঁর। চিকিৎসকরা তাঁকে বিপদ থেকে মুক্তি দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। তবে এর জন্য আরও ১০ দিনের সময় প্রয়োজন। আর অভিনেতার চিকিৎসার খরচ হিসেবে ২৫ লক্ষ টাকা লাগবে। "ফারাজ ফিল্মে কাজ করা বহু বছর আগে বন্ধ হয়ে গিয়েছে। ২৫ লক্ষ টাকা ব্যবস্থা করা দরকার। আমাদের একটি সাধারণ জীবন রয়েছে। আমরা চাকরি থেকে উপার্জন করি।"

From around the web

Education

Headlines