×

'ও যাবে না কি, যেতে দিলে তো যাবে', আশার বার্তা দিলেন সব্যসাচী

 
সব্যসাচী ঐন্দ্রিলা

কলকাতা: বৃহস্পতিবার হাসপাতাল সূত্রে খুব একটা ভালো খবর আসেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে। জানান হয়েছিল, চিকিৎসায় সাড়া মিলছে না। কিন্তু শুক্রবার কিছুটা আশার বার্তা শোনা গিয়েছিল। বিকেলের পরেই খবর মিলেছিল যে, তাঁর শারীরিক অবস্থার আগের থেকে সামান্য উন্নতি হয়েছে। তবে রাতের এক ফেসবুক পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে দারুণ আশার খবর দিলেন তাঁর সঙ্গী সব্যসাচী চৌধুরী। তিনি লিখেছেন, ''এক প্রকার অনন্ত শূন্য থেকে এক ধাক্কায় ছিটকে ফিরে এলো মেয়েটা।'' তাহলে এখন কেমন আছেন ঐন্দ্রিলা?

আরও পড়ুন- জয়ার মেঘবরণ চুল দেখেই প্রেমে পড়েছিলেন বিগ বি! ফাঁস করলেন বিয়ের নেপথ্য কাহিনি

সব্যসাচী পোস্ট করে জানিয়েছন, ''এই মুহূর্তে ঐন্দ্রিলা একপ্রকার সাপোর্ট ছাড়াই আছে, এমন কি ভেন্টিলেশন থেকেও বেরিয়ে আসার চেষ্টা করছে।'' তবে গত দু'দিনের সময়টা যে একদম ভালো ছিল না, তাও স্পষ্ট করেছেন তিনি। কীভাবে শেষ দু'দিন তাঁর কেটেছে, চিকিৎসকরাও বা কী বলেছেন তাও জানিয়েছেন অভিনেতা। সব্য লিখেছেন, ''শেষ চেষ্টার জন্য অন্য হাসপাতালের এক নামকরা নিউরোসার্জনকে ডেকে আনা হলো, তিনি খানিক নাড়াচাড়া করে জানালেন যে “ও চলে গেছে অনেক আগেই, শুধুশুধু এইভাবে আটকে রাখছেন কেন? এমনিতেও কালকের মধ্যে সব থেমেই যাবে। লেট্ হার গো পিসফুলি।''

তবে তারপরই যেন মিরাকেল! সব্য জানান, ''হঠাৎ হাত নড়ে ওঠে ঐন্দ্রিলার। খবর পেয়ে দৌড়ে গিয়ে দেখি হার্টরেট এক লাফে ৯১, রক্তচাপ বেড়ে ১৩০/৮০, শরীর ক্রমশ গরম হচ্ছে। কে বলে মিরাকেল হয় না? কে বলে ও চলে গেছে? এক প্রকার অনন্ত শূন্য থেকে এক ধাক্কায় ছিটকে ফিরে এলো মেয়েটা। গেছে বললেই ও যাবে না কি, যেতে দিলে তো যাবে।'' এখন তিনি জানাচ্ছেন, আগে ঐন্দ্রিলা ক্লিনিক্যালি সুস্থ হোক, নিউরোর কথা পরে ভাববেন।  

From around the web

Education

Headlines