Aajbikel

‘দিদির কথাগুলো কানে বাজবে’, শ্রীলার স্মৃতিচারণে গলা বুজে এল ঋতুপর্ণার

 | 
শ্রীলা-ঋতুপর্ণা

কলকাতা: টলিপাড়ায় শোকের ছায়া৷ শনিবার দুপুরে না ফেরার দেশে পাড়ি দেন অভিনেত্রী শ্রীলা মজুমদার৷ গত তিন বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন তিনি৷ ভর্তি ছিলেন টাটা মেডিক্যাল ক্যানসার সেন্টারে৷ ২০ জানুয়ারি বাড়ি ফিরিয়ে আনা হয় অভিনেত্রীকে৷ তবে শেষরক্ষা হল না৷ অভিনেত্রীর প্রয়াণে শোকাতুর অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শ্রীলা ছিলেন তাঁর নিজের দিদির মতো৷ অভিনেত্রীর প্রয়াণের খবর শোনার পর, কান্নায় গলা বুজে এল ঋতুপর্ণার গলা।

ধরা গলায় অভিনেত্রী বললেন, “দিদি চলে গেল। মনে হয় না এটা কোনও দিনও বলতে পারব যে আমার দিদি আর নেই। দিদির এতটাই মনোবল ছিল যে, তিনি সবসময়ে আমার মধ্যে শক্তি জুগিয়ে গিয়েছেন। ওই মানুষটা চিরকাল আমায় বলে গিয়েছে- ঋতু তুমি কখনও থামবে না। যত প্রতিকূলতা আসুক, তুমি ভেঙে পড়বে না। আমার দিদির বলা সেই কথাগুলো রোজ কানে বাজবে। যতদিন আমি বেঁচে থাকব ততদিন। এত স্নেহ, এত ভালোবাসা দিদি আমায় দিয়েছেন যে কোনওদিন বুঝতেই পারিনি যে আমার নিজের দিদি নেই।”

ঋতুপর্ণা আরও বলেন, “আমরা একসঙ্গে অনেক ছবি করেছি৷ তবে এক সময় শ্রীলাদির মন ভেঙে গিয়েছিল। ইন্ডাস্ট্রিতে অনেকের প্রতি অভিমানও ছিল ওঁর। যাঁরা দিদির পাশে ছিলেন, শিল্পী হিসেবে তাঁর মূল্যায়ণ করেছেন, তাঁদের আমি সারাজীবন সম্মান করব। ওঁর ভুবন ভোলানো কণ্ঠস্বর চিরকাল রয়ে যাবে। লাভ ইউ শ্রীলাদি। তুমি চিরকাল আমাদের মনে অমর হয়ে থাকবে।”

Around The Web

Trending News

You May like