Aajbikel

পরিবারের এল নতুন সদস্য, বাবা-মা হলেন গৌরব-ঋদ্ধিমা, ছেলে হল না মেয়ে?

 | 
গৌরব ঋদ্ধিমা

কলকাতা: শনিবার এল খুশির খবর৷ চক্রবর্তী পরিবারে ঘটল নতুন সদস্যের আগমন৷ পুত্রসন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা ঘোষ। বাবা হলেন গৌরব চক্রবর্তী। দাদু-ঠাকুমা হলেন সব্যসাচী ও মিঠু চক্রবর্তী৷ সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহেই মা হওয়ার কথা ছিল ঋদ্ধিমার। মা এবং ছেলে দু’জনেই সুস্থ আছে বলে জানা গিয়েছে।


গৌরব প্রথমবার বাবা হলেও, সব্যসাচী বা মিঠু কিন্তু প্রথমবার দাদু ঠাকুমা হলেন না। ছোট ছেলে অর্জুনের ঘরে আসা কন্যাসন্তানই চক্রবর্তী পরিবারে নতুন প্রজন্মের প্রথম বংশধর। বৃহস্পতিবারই ঋদ্ধিমার বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন গৌরব৷ লিখেছিলেন, ‘বেবি কামিং সুন’৷ শনিবারই এল সুখবর৷ ছোট্ট অতিথি এল বাড়িতে। নাতির আগমনে খুশি ঠাকুমা মিঠু চক্রবর্তী। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে প্রথমসারির এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আমি খুশি। মা এবং ছেলে দু’জনেই ভালো আছে৷ ওদের কবে ছাড়বে, সেটা এখনও জানি না।”


কয়েক দিন আগেই ঘটা করে সাধের অনুষ্ঠান হয় ঋদ্ধিমার৷ সেই উপলক্ষে মিলিত হয়েছিল চক্রবর্তী এবং ঘোষ পরিবার। এক মুহূর্তের জন্যও ঋদ্ধিমাকে মায়ের অভাব বুঝতে দেননি কেউ৷ বাবা এবং শ্বশুরমশাই মিলেই বিশেষ দিনের আয়োজন করেছিলেন৷ রীতিমতো উচ্ছ্বসিত ছিল হবু বাবা গৌরবও৷ 


গত কয়েক মাস বিশ্রামেই ছিলেন ঋদ্ধিমা৷ তবে গৌরবকে দেখা গিয়েছে ‘প্রলয়’ ওয়েবসিরিজে। সেই সিরিজে গৌরবের অভিনয় বেশ প্রসংশাও কুড়িয়েছে৷ এরই মধ্যে এল বাবা হওয়ার খবর। 

Around The Web

Trending News

You May like