Aajbikel

এখনই হাজিরা সম্ভব নয়! ইডিকে জানিয়ে দিলেন রণবীর

 | 
রণবীর

মুম্বই: অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে তাঁর নাম জড়িয়েছে। ইতিমধ্যেই রণবীর কাপুরকে তলব করেছে ইডি। কিন্তু এখনই সেই তলবে তিনি সাড়া দিতে পারবেন না বলে স্পষ্ট করলেন অভিনেতা। ৬ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ এসেছিল তাঁর কাছে। কিন্তু ঋষিপুত্র সময় চেয়ে নিয়েছেন। 

মহাদেব অনলাইন বেটিং চক্রের সঙ্গে নাম জড়ানো একাধিক বলিউড অভিনেতা, অভিনেত্রী, গায়ক-গায়িকাদের জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। সেই তালিকায় সম্প্রতি নাম জড়িয়েছে রণবীর কাপুরের। কিন্তু আপাতত তলবে সাড়া না দিয়ে ইডির কাছে দু’সপ্তাহ সময় চেয়ে নিলেন অভিনেতা। অর্থাৎ চলতি মাসের শেষে তিনি ইডি দফতরে যেতে পারেন বলে আপাতত সকলের ধারনা। আগামী ডিসেম্বর মাসেই মুক্তি পাচ্ছে রণবীরের বহুল চর্চিত সিনেমা 'অ্যানিম্যাল'। তার আগে এমন এক ঘটনা অবশ্যভাবে তাঁর চাপ বাড়িয়ে দিয়েছে। 

প্রসঙ্গত, ইডির আঁতস কাচে রয়েছেন প্রায় ১৫-২০ জন বলিউড তারকা ও সঙ্গীত শিল্পী। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য কিছু নাম আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিং, নেহা কক্কর। এছাড়া টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী সহ একাধিক। জানা গিয়েছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়ে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপের প্রচারক সৌরভ চন্দ্রকর। তাঁর বিয়ের অনুষ্ঠান আলোকিত হয়েছিল একাধিক বলিউড তারকার উপস্থিতিতে। বিয়ের পাশাপাশি এই গেমিং অ্যাপের সাফল্যে একটি পার্টি দিয়েছিলেন সৌরভ। সেখানেও বসেছিল চাঁদের হাট।

Around The Web

Trending News

You May like