×

রাখি সাওয়ান্ত কি অন্তঃসত্ত্বা? জল্পনা মাঝেই নীরবতা ভাঙলেন অভিনেত্রী

 
রাখি

মুম্বই: সবে বিয়ে সেরেছেন তিনি৷ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই সে কথা জানিয়েছেন অভিনেত্রী৷ পাত্র সকলেরই চেনা৷ কিন্তু, বাকি ছিল চমকের৷  বিয়ের দু'মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন আলিয়া ভাট। সেই খবর শুনে রাখি বলেছিলেন, যে দিন বিয়ে করব, সেই দিনই সন্তানধারণ করব। তাহলে কি এবার সুখবর শোনানোর পালা? 

হঠাৎ করেই বিয়ের খবর দেন রাখি। পাত্র প্রেমিক আদিল দুরানি। কিন্তু বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টালবাহানা শুরু করে দেন আদিল। বিয়ের কথা স্বীকারই করতে চাইছিলেন না আদিল। পরে শোনা যায়, সলমন খানের কাছ থেকে ফোন পেয়ে নিজের মত বদলান রাখির স্বামী। এ সবের মাঝেই মায়ানগরীতে জোর গুঞ্জন, রাখি নাকি অন্তঃসত্ত্বা!

আরও পড়ুন-  প্রয়াত ‘একেনবাবু’র স্রষ্টা সুজন দাশগুপ্ত, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ


বলিউডে তিনি ‘ড্রামা কুইন’ নামেই পরিচিত। তাঁকে ঘিরে কম বিতর্ক নেই৷ সে হিসেব হয়তো রাখি নিজেও রাখেন না। আদিল রাখির দ্বিতীয় স্বামী৷ এর আগে চুপিচুপি বিয়ে করেছিলেন রীতেশ সিং নামের এক ব্যক্তিকে। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি৷ এ বারও তিনি চুপিসারেই বিয়েটা সেরেছেন। সেই সূত্র ধরে ইতিমধ্যে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও খবর। নাম বদলে তিনি এখন ফতিমা। তার মাঝেই রাখির অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সত্যতা কতটাখানি? এ প্রশ্নের জবাব অবশ্য দেননি অভিনেত্রী। রাখির বক্তব্য— ‘‘এখনই কিছু বলতে চাই না।’’ তা হলে কি বিয়ের মতো সন্তানসম্ভবা হওয়ার খবরটাও এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না ড্রামা কুইন? 

From around the web

Education

Headlines