×

মাদক পাচারের সঙ্গে যুক্ত আরিয়ান! তথ্য দিল এনসিবি

 
aryan

মুম্বই: মাদকচক্রে গ্রেফতার হওয়া শাহরুখ খান পুত্র আরিয়ান খানের ব্যাপারে এবার বিস্ফোরক তথ্য দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। তারা দাবি করল, শুধু মাদক সেবন নয় মাদক পাচারের সঙ্গেও যুক্ত আরিয়ান খান। বেশ কয়েক মাস ধরেই মাদক কেনাবেচা নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে সে। এখনো পর্যন্ত আরিয়ান জামিন পায়নি। তবে এনসিবির এই তথ্য সামনে আসার পর তার জামিন পাওয়া যায় আরো কঠিন হয়ে যাবে তা বলাই বাহুল্য।

আরিয়ান খানকে গ্রেফতার করার পর এনসিবি জানিয়েছিল যে তার হোয়াটসঅ্যাপ চ্যাট ভালো করে পরীক্ষা করা হবে। সেই কথাবার্তা তদন্ত করেই নাকি তারা জানতে পেরেছে যে আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত আরিয়ান! একজন ব্যক্তি রয়েছেন যিনি সরাসরি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত, কারো সঙ্গেই প্রতিনিয়ত যোগাযোগ রাখতেন শাহরুখপুত্র বলে দাবি করেছে এনসিবি। এমনকি তাদের এও দাবি, প্রায় নিয়মিত ওই ব্যক্তির থেকে মাদক সংগ্রহ করত আরিয়ান। যদিও আরিয়ানের আইনজীবীর বক্তব্য, সেদিন ওই প্রমোদতরীতে শুধুমাত্র অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিয়ান, সেখানে তার থেকে কোনও রকম মাদক পাওয়া যায়নি। সবথেকে বড় কথা, সেদিন মাদক কেনার মতো তার কাছে নগদ টাকাও ছিল না।

গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান ও তাঁর সঙ্গীদের আটক করে এনসিবি৷ গোপন সূত্রে থবর পেয়ে যাত্রী সেজে প্রোমোদতরীতে ওঠেন এনসিবি অফিসাররা৷ টানা জেরার পর গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। আর্থার রোড থেকে তাঁকে বার করে আনতে মরিয়া প্রয়াস চালাচ্ছেন শাহরুখ৷ ছেলের গ্রেফতারির খবর পেয়েই শ্যুটিং স্থগিত করেন কিং খান৷ এদিকে আদালতে আরিয়ানের জামিনের বিরোধিতা করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো৷

From around the web

Education

Headlines