×

তব্বুর থেকে লম্বা করিনা! কী ভাবে? ফটোশ্যুট ঘিরে বিতর্ক

 
তাব্বু করিনা

মুম্বই: একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের কভারপেজের ফটোশ্যুটে একফ্রেমে ধরা দিলেন বলিউডের তিন প্রজন্ম। তব্বু, করিনা কপুর ও কৃতি শ্যানন। ফটোশ্যুটে রীতিমতো নজর কাড়লেন তিন গর্জাস ডিভা। রিয়া কপুরের নির্দেশনায় দ্য ক্রিউ-তে একসঙ্গে অভিনয় করবেন এই তিন তারকা৷ একতা কাপুরের হাত ধরে তিনি যে আরও একবার কাজ করার সুযোগ পেয়েছেন সেই বিষয়টি ইনস্টা পোস্টে আগেই শেয়ার করেছিলেন নবাব ঘরণী। তিন গ্ল্যামার গার্ল পর্দায় একসঙ্গে ধরা দেওয়ার আগেই কভার পেজের ফটোশ্যুটে বাজিমাত। তাঁদের ফটোশ্যুটের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল৷ ফুল ব্ল্যাক আউটফিটে নজর কেড়েছেন তিন লাস্যময়ী তারকা। শরীর চুঁইয়ে পড়েছে গ্ল্যামার৷ তবে তিন অভিনেত্রীর দাঁড়ানোর 'পজিশন' ও তাঁদের উচ্চতা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে নেটিজেনদের মনে৷ 

আরও পড়ুন- না ফেরার দেশে দেবশ্রী রায়ের মা আরতি দেবী

আসলে বলিউডের অন্যতম লম্বা অভিনেত্রী তব্বু। কিন্তু, অদ্ভূত ভাবে ছবিতে তাঁকে ছাপিয়ে গিয়েছেন বেবো। যেখানে আবার পতৌদি পরিবারের বধূর চেয়েও বেশ খানিকটা লম্বা কৃতি শ্যানন! কী ভাবে সম্ভব? নাকি এই ফটোশ্যুটের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য কোনও বার্তা? করিনা যে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী, তাতে কোনও সন্দেহ নেই৷ অন্যদিকে অনেকদিন পর দৃশ্যম টুয়ের হাত ধরে বড় পর্দায় কামব্যাক করছেন বলিউডের পাওয়ারফুর অ্যাকট্রেস তব্বু। কৃতি শ্যাননও ফিল্ম ইন্ডাস্ট্রির উঠতি ট্যালেন্ট। তবে কি  কোনও ভাবে এখানে করিনার 'পজিশন'-কে হাইলাইট করার চেষ্টা হয়েছে? উঠছে প্রশ্ন।


তিন নায়িকার ফটোশ্যুট দেখে নেটিজেনরা বলছেন, ‘‘করিনা কাপুরকে কেন সকলের চেয়ে লম্বা দেখানো হল? তব্বু আর কৃতি দু’জনের চেয়েই তো করিনা উচ্চতায় খাটো।" এক নেটাগরিকের দাবি, "করিনাকে টুলের উপর দাঁড় করিয়ে ফটোশ্যুট করা হয়েছে। তা নাহলে তব্বু আর কৃতীর থেকে কী করে লম্বা হয়ে গেলেন বেবো!" দাঁড়ানোর 'পজিশন' ঠিক হয়নি বলেও মন্তব্য অপর এক নেটিজেনের। তাঁর মতে, করিনার জায়গায় তব্বুর দাঁড়ানো উচিত ছিল। 


 

From around the web

Education

Headlines