×

প্রেমিকার জন্মদিনে হৃত্বিকের আদুরে পোস্ট, মন ছুল নেটিজেনদের

 
হৃতিক সাবা

মুম্বই:  সুজানের সঙ্গে বিচ্ছেদের পর থেকে বলিউডের গ্রিক গড ছিলেন সিঙ্গেল৷ কোনও নারীর অস্তিত্ব সে ভাবে চোখে পড়েনি৷ তবে গত কয়েক মাসে সেই হিসাব পাল্টেছে৷ তাঁর জীবনে এখন সাবা আজাদের উজ্জ্বল উপস্থিতি৷ নিজের চেয়ে বয়সে অনেক ছোট প্রেমিকার হাত শক্ত করে ধরে হৃতিক বুঝিয়ে দিয়েছেন ‘বেশ করেছি প্রেম করেছি’৷ ১ নভেম্বর, মঙ্গলবার হৃত্বিক রোশনের সেই প্রেমিকার জন্মদিন। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় মনের মানুষকে অন্য স্টাইলে শুভেচ্ছা জানালেন হৃত্বিক। 

আরও পড়ুন- দক্ষিণ আফ্রিকার কাছে হারল ভারত, সেদিনই ভাজ্জির বলে ছক্কা হাঁকালেন ক্যাটরিনা

রুপোলি পর্দায় তাঁর স্টাইল এক কথায় অনন্য৷ সাবার জন্মদিনেও নজর কাড়ল হৃত্বিকের পোস্ট৷ প্রেমিকার জন্মদিনে সাবা’র সঙ্গে নিজের ছবি শেয়ার করে ভালোবাসায় ভরা মিষ্টি শুভেচ্ছা জানালেন হৃত্বিক৷ সেখানে তিনি লিখেছেন, ‘‘একজন ক্রেজি, দুষ্টু, মজাদার, ভালো মনের মানুষ হওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। তোমার কণ্ঠস্বর, তোমার সৌন্দর্য, তোমার সুন্দর হৃদয়...শুভ জন্মদিন।’’ হৃত্বিকের পোস্টের কমেন্ট বক্সে বার্থডে গার্লকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মঙ্গলবার ৩৭-এ পা দিলেন সাবা। প্রেমিকের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত সাবা।


হৃত্বিক রোশন আর সাবা আজাদের সম্পর্ক এখন ওপেন সিক্রেট৷ বিমানবন্দর থেকে রেস্তোরাঁ, সব জাগয়ায় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে এই যুগল৷ এখন তাঁরা বলিউডে চর্চিত কাপল।


 

From around the web

Education

Headlines