Aajbikel

৯ বছরের বিবাদে ইতি! হঠাৎই সলমনের বাড়িতে অরিজিৎ, ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল

 | 
অরিজিৎ সলমন

মুম্বই:  দীর্ঘ ৯ বছরের বিবাদে ইতি! বুধবার রাতে মুম্বইয়ে সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পা রাখলেন অরিজিৎ সিং। সলমনের বাড়ি থেকে গাড়ি চেপে বেরতে দেখা যায় গায়ককে। মুহূর্তে সেই ছবি লেন্সবন্দি করে নেন বিটাউনের ফটোশিকারিরা৷ আর সেই ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন, তবে কি অরিজিতের উপর রাগ কমল ভাইজানের? সলমনের পরবর্তী ছবিতে কি গান গাইছেন অরিজিৎ? বলিপাড়ায় শুরু ফিসফাস৷ 

ইতিমধ্যেই অরিজিৎ-এর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি শেয়ার করা হয়েছে একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে৷ সঙ্গে ক্যাপশানে লেখা হয়েছে, অরিজিৎ সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, কী ঘটতে চলেছে? তবে কি এবার সলমনের সঙ্গে দেখা যাবে বাংলার অরিজিৎ সিংকে।

গত ৯ বছরে, একসঙ্গে কাজ করা তো দূর, একে অপরের মুখ দেখেননি অরিজিৎ ও সলমন। সলমনের সঙ্গে ঝামেলার পর অনেকেই বলেছিলেন অরিজিতের কেরিয়ার এবার শেষ! তবে নিজের সুরে জাত চিনিয়ে দিয়েছেন অরিজিৎ৷ তিনিই এই মুহূর্তে ভারতের পয়লা নম্বর গায়ক৷ এবার পুরনো বিবাদ ভুলে সলমন খানের বাড়িতে এলেন গায়ক।



প্রসঙ্গত, ২০১৪ সালে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমনের সঙ্গে ঝালেমায় জড়াব অরিজিত৷ ভাইজানের সঙ্গে সেই শো পরিচালনা করছিলেন রীতেশ দেশমুখ৷ অরিজিত তখন কেরিয়ার শুরু করেছেন৷ একটি গানের এডিটিং নিয়ে কাজ করছিলেন কলকাতায়। টানা ১২-১৩ ঘণ্টা কাজের পর মুম্বইতে উড়ে যান গায়ক। সেখান পৌঁছে হোটেলেও ঢোকেননি তিনি৷ সোজা চলে যান ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে৷ পুরস্কার নিতে অরিজিৎ যখন মঞ্চে ওঠেন, তখন তাঁর গায়ে ক্যাজুয়াল শার্ট, পায়ে চপ্পল৷ যা দেখে সলমন খান ঠাট্টা করে বলেছিলেন- “তুই বিজেতা?” উত্তরে গায়ক বলেন- “আরে আপনারা ঘুম পাড়িয়ে দিলেন যে…।” কিছুটা অপমানিত বোধ থেকে কিংবা ক্লান্ত শরীরে সেদিন ওই কথা বলেছিলেন অরিজিৎ। তবে তার পরেই সলমনের ‘কিক’, ‘বজরঙ্গি ভাইজান’ থেকে বাদ পড়ে অরিজিৎ-এর গান। প্রকাশ্যে ক্ষমা চাইলেও মন গলেনি ভাইজানের। অবশেষে সেই ঝামেলায় ইতি। 
 

Around The Web

Trending News

You May like