Aajbikel

অরিজিতের গান বাজল বার্সেলোনার ঘরের মাঠে! নজির বাঙালি গায়কের

 | 
অরিজিৎ

মুম্বই: জাতীয় স্তরে স্বীকৃতি বহু পেয়েছেন তিনি। ভবিষ্যতে যে আরও পাবেন তা হলফ করে বলা যায়। কিন্তু এবার দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক স্তরে স্বীকৃতি পেলেন বলিউডের বাঙালি গায়ক অরিজিৎ সিং। এমনিতে বিদেশের মাটিতে তাঁর জনপ্রিয়তার অভাব নেই। বিগত কয়েক বছর ধরে একাধিক দেশ ঘুরে প্রচুর শো করেছেন অরিজিৎ, ভালোবাসা কুড়িয়েছেন। কিন্তু এবার একটু অন্য রকম ঘটনাই ঘটল। 

আরও পড়ুন- নিয়ন আলোয় নৈশ পার্টিতে কাছাকাছি দু’জনে! শাহরুখ-পুত্র আরিয়ানের সঙ্গে এই বাঙালি অভিনেত্রী কে?

সম্প্রতি 'এফ সি বার্সেলোনা'র ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে অনুষ্ঠিত হয় রিয়েল মাদ্রিদ ও এফ সি বার্সালোনার মধ্যে 'এল ক্লাসিকো' ম্যাচ। সেখানেই ডিজিট্যাল বোর্ডে ভেসে ওঠে অরিজিৎ সিংহের গান। গায়কের 'বইরিয়া' গান বেজে ওঠে সেখানে। এই ঘটনায় একদিকে যেমন উচ্ছ্বসিত অরিজিৎ নিজে, তেমনই বাঁধনহারা উচ্ছ্বাস প্রকাশ করেছেন কম্পোজার গোল্ডি সোহেল। এছাড়া গানের সঙ্গে যুক্ত সকলেই ভীষণ খুশি হয়েছেন এই আন্তর্জাতিক স্বীকৃতিতে। আর খুশি হবেন নাই বা কেন। এই প্রথম আন্তর্জাতিক মঞ্চে, কোনও ফুটবল ম্যাচে বলিউডের গান বাজল। স্টেডিয়ামে উপস্থিত সমস্ত অনুরাগী তো বটেই, এমনকী গোটা দুনিয়া, মানুষ এই ঐতিহাসিক ঘটনার সাক্ষী হয়। 

অরিজিৎ সিংকে নিয়ে যত বলা যায়, ততই কম মনে হবে। তাঁর প্রশংসায় এমনিই পঞ্চমুখ দেশবাসী। ভারতের যে কোনও প্রান্তেই যান, তাঁর নাম, তাঁর গাওয়া গান সকলেই প্রায় শোনেন, উপভোগ করেন। যদিও জীবনের প্রথমে ভালোই বাধা পেরোতে হয়েছিল তাঁকে। 'ফেম গুরুকুল' রিয়ালিটি শোতে তিনি অংশ নিয়েছিলেন কিন্তু জিততে পারেননি। জেতা তো দূর, প্রথম পাঁচেও যেতে পারেননি। যুগ্মভাবে জয়ী হয়েছিলেন কাজী তৌকির এবং রূপরেখা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এখন দেশের অন্যতম জনপ্রিয় গায়ক সেই অরিজিৎ সিং।  

Around The Web

Trending News

You May like