Aajbikel

‘কিছু খাবার হবে?’ মহিলা সাংবাদিককে প্রশ্ন অরিজিতের, এড়ালেন টিম ইন্ডিয়া প্রসঙ্গ

 | 
অরিজিৎ

আমদাবাদ:  আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হয়েছে বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচ। সম্মুখ সমরে চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। তবে এদিন ম্যাচ শুরুর আগে আয়োজন করা হয়েছিল বর্ণাঢ্য এক অনুষ্ঠানের৷ সেখানে পারফর্ম করেন বলিউডের পয়লা নম্বর গায়ক অরিজিৎ সিং। গানের সুরে মেতে ওঠে গোটা স্টেডিয়াম৷ যদিও এই অনুষ্ঠান টিভির পর্দায় সম্প্রচারিত না হওয়ায় বেশ বিতর্ক হয়েছে। এরই মাঝে নেট পাড়ায় ভাইরাল হল আমেদাবাদ বিমানবন্দরে অরিজিৎ সিং-এর ভিডিয়ো।


সংবাদ মাধ্যম থেকে বরাবারই দূরত্ব বজায় রাখেন অরিজিৎ। এর জন্য ‘বদ মেজাজি’ বলে বদনামও আছে জিয়াগঞ্জের ছেলেটার৷ অনেকে আবার বলেন অরিজিতের ‘বড্ড দেমাক’৷ যদিও সে সবে কখনই আমল দেন না গায়ক৷  এদিনও চেনা মেজাজেই দেখা গেল অরিজিৎ-কে। এয়ারপোর্ট থেকে বেরোতেই তাঁকে ঘিরে ধরলেন সাংবাদিকরা৷ বুম বাড়িয়ে বাইট দিতে বলায় খানিক বিরক্তির সুরেই গায়ক বলেন, ‘কী নিয়ে আবার বাইট দেব?’ এর পরই তাঁর কাছে জানতে চাওয়া হয়, ‘কী গানে পারফর্ম করবেন?’ প্রশ্ন শুনে অরিজিতের পাল্টা জবাব- ‘কিছু খাবার আছে?’ জবাবে মহিলা সাংবাদিক বলেন, ‘স্যার গুজরাতে তো খাবারের জন্য বিখ্যাত’। এরপরেই হাসিমুখে অরিজিৎ বলেন, ‘ব্যাস তাহলে চিন্তা নেই। আগে খেয়ে নিই তারপর বলছি’।


 

এরপর অপর এক সাংবাদিক টিম ইন্ডিয়ার জন্য দু-টো লাইন বলতে বলেন গায়ককে। উত্তরে শুধুই 'টিম ইন্ডিয়া', বলেই বেরিয়ে যান অরিজিৎ। এই ভিডিয়ো ভাইরাল হতেই নানা লোকে নানা মন্তব্য করেছেন! অরিজিৎ সিং আচরণ অনেকের কাছেই আবার অদ্ভূত ঠেকেছে। 

Around The Web

Trending News

You May like