Aajbikel

বিয়ের আগে কেন একত্রবাস? রণবীরের সঙ্গে ‘লিভ ইন’ নিয়ে কী বললেন অভিনেত্রী?

 | 
রণবীর আলিয়া

মুম্বই: দীর্ঘ প্রেম পর্বের পর ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট৷ তবে তাঁদের এই বিয়ে কতদিন টিকবে তা নিয়ে অনেকেরই সংশয় ছিল৷ কারণ, বলিপাড়ায় রণবীর ‘ক্যাসিনোভা’ হিসাবেই পরিচিত৷ আলিয়ার সঙ্গে বয়সেরও প্রায় ১১ বছরের ফারাক৷ তবে যে যাই বলুক, তাঁরা এখন বলিউডের অন্যতম ‘পাওয়ার কাপল’৷ কিন্তু বিয়ের আগে কেন লিভ ইন রিলেশনে ছিলেন তাঁরা? 

২০১৮ থেকেই সম্পর্কে ছিলেন রণবীর ও আলিয়া৷ ২০২০ সালেই তাঁরা বিয়ে সেরে ফেলতে চেয়েছিলেন৷ কিন্তু, কোভিড অতিমারি এবং ঋষি কাপুরের মৃত্যু-  একের পর এক ঘটনায় বিয়ে পিছিয়ে যায় রণলিয়ার। অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে ছিমছাম ভাবে বিয়ে সারেন এই তারকা যুগল। ওই বছরই জুনের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পরই তাঁদের কোল আলো করে আসে তাঁদের কন্যাসন্তান রাহা৷  বিয়ের আগে কেন ণবীরের সঙ্গে একত্রবাসের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি? এক সাক্ষাৎকারে জানিয়েছেন আলিয়া।

অভিনেত্রীর কথায়, ‘‘একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকব না? এতে দু’জনের একসঙ্গে থাকার অভ্যাসটা তৈরি হয়। কত স্মৃতি তৈরি হয়, বিয়ের চাপও থাকে না৷  পরস্পরের সঙ্গে অনেক বেশি স্বচ্ছন্দও হওয়া যায়।’’ আলিয়া আরও বলেন, ‘‘আমরা বিয়ে করব ভেবেই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু মহামারির কারণে বিয়ে পিছিয়ে যায়। তাই ভাবলাম, একসঙ্গে থাকা শুরু করে দিই। তার পর বাকি বিষয়ে ভাবব৷ ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম৷’’

Around The Web

Trending News

You May like