×

মুখ্যমন্ত্রীর ছেলের গাড়িতে খোস মেজাজে রিয়া! ছবি ভাইরাল, কটাক্ষের বন্যা

আইনি মামলায় একের পর এক অভিযোগ উঠছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। কিন্তু এবার সুশান্তের আত্মহত্যা মামলায় লাগল রাজনীতির রং। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে আদিত্য ঠাকরের সঙ্গে দেখা গিয়েছে এক মহিলাকে। অনেকেই বলছেন তিনি রিয়া। সত্য়িই কি তাই?
 
 

মুম্বই: আইনি মামলায় একের পর এক অভিযোগ উঠছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। কিন্তু এবার সুশান্তের আত্মহত্যা মামলায় লাগল রাজনীতির রং। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে আদিত্য ঠাকরের সঙ্গে দেখা গিয়েছে এক মহিলাকে। অনেকেই বলছেন তিনি রিয়া। সত্যিই কি তাই?

আদিত্য ঠাকরে বর্তমানে মহারাষ্ট্রের পর্যটন মন্ত্রী। ছবিতে একটি গাড়িতে তাঁর পাশেই দেখা গিয়েছে ওই মহিলাকে। ছবি ভাইরাল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের ছড়াছড়ি। অনেকেই মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরে সরকারকে একহাত নিচ্ছেন। অনেকে বলছেন ওই মহিলা রিয়া চক্রবর্তী। তাঁর সঙ্গে শুধু বলিউডের একটি নির্দিষ্ট ক্যাম্পের গূঢ় যোগসাজস রয়েছে, এমন নয়। রাজনীতিক ক্ষেত্রেও যথেষ্ট যোগাযোগ রয়েছে রিয়ার। আর সেই কারণেই সুশান্ত সিং রাজপুত এখনও বিচার পাচ্ছেন না। কিন্তু ছবিতে কি সত্যি রিয়াকেই দেখা গিয়েছে?

একেবারেই নয়। একটু ভাল করে দেখলেই দেখা যাবে ওই মহিলা রিয়া নন। দিশা পাটানি। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলের পাশে বসে রয়েছেন তিনি। গত বছর জুন মাসের কোনও একদিন তাঁরা রেস্তোরাঁয় খেতে গেছিলেন। তখনই ছবিটি তোলা। তখন এমন খবরও শোনা গিয়েছিল, দিশার সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে আদিত্য ঠাকরের। তাঁরা নাকি ডেট করছেন। যদিও সেই গুজব কিছুদিনই চলেছিল। কারণ তারপর থেকে আর তাঁদের একসঙ্গে দেখা যায়নি। 

রিয়া চক্রবর্তীর নামে উঠছে একাধিক অভিযোগ। তার মধ্যে যেমন রয়েছে আর্থিক তছরূপ, তেমনই রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ। ইতিমধ্যেই সুশান্তের আত্মহত্যা নিয়ে  বান্দ্রা থানায় ম্যারাথন জেরা করা হয় রিয়াকে। এরপর সুশান্তের বাবা বিহারে রিয়ার নামে এফআইআর দায়ের করেন। তার তদন্ত করতে মুম্বই পৌঁছেছে বিহার পুলিশ। অভিনেতার টাকা দিয়ে রিয়া ফূর্তি করতেন বলে অভিযোগ। রিয়ার বিরুদ্ধে আরও অভিযোগ, সুশান্তকে নাকি কড়া ডোজের ওষুধ খাওয়াতেন তিনি। সুশান্তের বডিগার্ডে জানিয়েছেন, সেই সুযোগে রিয়া, তাঁর ভাই ও বাবা বাড়িতে পার্টি করতেন। এছাড়া রিয়ার বিরুদ্ধে আরও অভিযোগ মনোবিদের কাছে চিকিৎসা করিয়ে পাগল প্রমাণ করার চেষ্টাও করেছিলেন রিয়া। সবমিলিয়ে রিয়া এখন নোটিজেনদের আক্রমণের কেন্দ্রবিন্দু।

From around the web

Education

Headlines