×

ঐন্দ্রিলার চিকিৎসায় আশার আলো দেখিয়েছেন অরিজিৎ!

 
aindrila_arijit

কলকাতা: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক স্থিতি নিয়ে অনুরাগীরা ভীষণ চিন্তিত। তিনি যে খুব একটা ভালো নেই তা জানেন সকলেই। তবুও তাঁর একটু ভালো থাকা নিয়ে প্রার্থনা করছে প্রত্যেকে। ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির আপডেট দিয়ে চলেছেন তাঁর সঙ্গী সব্যসাচী চৌধুরী। এরই মাঝে আবার একটা খবর ছড়িয়েছে যে, বিখ্যাত গায়ক অরিজিৎ সিং ঐন্দ্রিলার চিকিৎসার ভার নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। কিন্তু খোদ সব্যসাচী বা ঐন্দ্রিলার পরিবারের তরফে এমন কিছু এখনও পর্যন্ত জানা যায়নি। তবে যেটা জানা গিয়েছে সেটা সব্যসাচী নিজেই জানিয়েছেন তাঁর ফেসবুক পোস্টে।

আরও পড়ুন- ঐন্দ্রিলার পাশে সারক্ষণ বসে সব্যসাচী, কী ভাবে হাসপাতালে দিন কাটছে তাঁর?

শুক্রবার রাতে দীর্ঘ এক ফেসবুক পোস্ট করেন ঐন্দ্রিলার সঙ্গী সব্যসাচী। তিনি জানান, চারিদিকে শুধুই নেগিটিভিটি। কিন্তু তার মাঝেও ভালো কিছু হচ্ছে। সব্যসাচীর কথায়, ''গত দুদিনের এত নেগেটিভিটির মাঝে একটামাত্র মানুষ আমায় কিছু তথ্য দিয়ে প্রথম আলোর দিশা দেখায়, যার সাথে সারাদিন নির্দ্বিধায় চিকিৎসা নিয়ে আলোচনা করি, তিনি অরিজিৎ সিং।'' অর্থাৎ ঐন্দ্রিলাকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন খোদ অরিজিৎ এবং তাঁর সঙ্গীর সঙ্গে এই নিয়ে তাঁর যে আলোচনাও চলছে প্রায়শই সেটাও পরিষ্কার। তবে চিকিৎসার খরচ বহন? না, আপাতত এই নিয়ে কোনও তথ্য দেননি সব্যসাচী। বরং তিনি অন্য কথাই লিখেছেন তাঁর এই ফেসবুক পোস্টে।

একদম স্পষ্ট বার্তা দিয়েই সব্যসাচী বলেছেন, ''চিকিৎসার খরচ নিয়ে লেখালিখি বন্ধ করা উচিত, পরিবারের সামর্থ্য অনুযায়ীই চিকিৎসা হবে, এখনো অবধি কারোর কাছে এক পয়সাও অর্থসাহায্য চাওয়া হয়নি অথবা কারোর থেকে এক পয়সাও গ্রহণ করা হয়নি। তাই এটা নিয়ে লেখা মানে ঐন্দ্রিলাকে অপমান করা এবং তার পরিবারকে ছোট করা।'' 

From around the web

Education

Headlines