×

ঐন্দ্রিলাকে নিয়ে ঋত্বিকের পোস্টে সরগরম নেটপাড়া, ক্ষমাপ্রার্থনা অভিনেতার

 
rit_ain

কলকাতা: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। দু'বার ক্যানসারকে হারিয়ে কিছুটা স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন তিনি। কিন্তু আচমকা আবার ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন। চিকিৎসা চলাকালীন তাঁর আবার হার্ট অ্যাটাকও হয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, তাঁর অবস্থা যথেষ্ট সঙ্কটজনক। এই অবস্থায় অনেকেই ঐন্দ্রিলার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন, তাঁর সুস্থতা কামনা করছেন। ঠিক এই ইস্যুতে ঐন্দ্রিলার নাম না নিয়েই একটি পোস্ট করেছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তার জন্য তাঁকে বিরাট আক্রমণ করে নেটিজেনদের একাংশ। সেই নিয়ে ক্ষমা চাইলেন অভিনেতা।

আরও পড়ুন-এখনও সঙ্কটজনক অবস্থায় ঐন্দ্রিলা, রয়েছেন ভেন্টিলেশনেই, যা জানাল হাসপাতাল কর্তৃপক্ষ

ঋত্বিক কোনও নাম না নিয়েই ফেসবুকে লিখেছিলেন, ''অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু যার কাছে প্রার্থনা করা হয়, তিনি ফেসবুক করেন তো?'' অভিনেতার এই প্রশ্নের পোস্টের কমেন্টে সমালোচনা ছেয়ে যায়। নেট নাগরিকদের একাংশ অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। সেই প্রেক্ষিতে পরে আরও একটি ফেসবুক পোস্ট করেছেন অভিনেতা। সেখানে তিনি ক্ষমা প্রার্থনা করেছেন তাঁর আগের পোস্টের জন্য। কী লিখেছেন ঋত্বিক?

অভিনেতা জানিয়েছেন, তিনি যে পোস্ট করেছিলেন তার কমেন্ট দেখে বুঝেছেন অনেকেই সেটাকে ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কিত করেছে। তবে ঋত্বিক বলছেন, তিনি পোস্ট করার সময়ে ঐন্দ্রিলার কথা ভাবেননি, তবে তাঁর ভাবা উচিত ছিল। তাই যাদের তিনি দুঃখ দিয়েছেন তাদের কাছে ক্ষমা চাইছেন। তিনি এটাই জানিয়েছেন,  প্রার্থনার ডকুমেন্টেশন রেখে দেওয়ার তাগিদ অনেকের মধ্যে অনেকদিন ধরেই দেখছেন, তাই কথা গুলো মাথায় এসেছে।  

From around the web

Education

Headlines