×

রহস্যমৃত্যু টলি অভিনেত্রীর, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

 
pallabi

কলকাতা: শের শোকের ছায়া টলিপাড়ায়। রবিবার নিজের আবাসন থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হল টলিউডের এক বিখ্যাত অভিনেত্রী পল্লবী দের। জানা যাচ্ছে, রবিবার সকালে গলফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই অভিনেত্রী দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, গলায় ফাঁস লাগিয়ে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। উল্লেখ্য, বাংলা সিরিয়ালে পল্লবী একটি অতি পরিচিত মুখ। বর্তমানে 'মন মানে না' নামের একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে তিনি অভিনয় করছিলেন। এছাড়াও 'আমি সিরাজের বেগম' নামে একটি বাংলা সিনেমায় লুৎফার মতো গুরুত্বপূর্ণ চরিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছে পল্লবীকে।  যদিও সূত্রের খবর এই প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতাল থেকে অভিনেত্রীকে এখনও মৃত বলে ঘোষণা করা হয়নি, তবে ঘনিষ্ঠ মহল সূত্রে খবর অভিনেত্রী ইতিমধ্যেই প্রয়াত হয়েছেন।

উল্লেখ্য দীর্ঘদিন ধরে গড়ফার ওই আবাসনে বসবাস করতেন পল্লবী। তবে তিনি সেখানে তাঁর পরিবারের সঙ্গে থাকতেন কিনা তা এখনও স্পষ্ট নয়। টলিপাড়ায় অত্যন্ত হাসিখুশি এবং খোলামেলা স্বভাবের মেয়ে বলেই পরিচিত ছিলেন পল্লবী। তবে ঠিক কি কারণে তিনি এমন চরম সিদ্ধান্ত নিলেন, কিংবা এই ঘটনা আদৌ আত্মহত্যার ঘটনা কিনা তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গড়ফা এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর রবিবার সকাল সাড়ে নটা নাগাদ এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিকভাবে দেখে এই ঘটনা আত্মহত্যার ঘটনা বলেই মনে হচ্ছে। তবে ঠিক কি কারণে এই চরম সিদ্ধান্ত নিয়েছেন পল্লবী তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, বছরখানেক আগে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'রেশমঝাঁপি'-এর হাত ধরে আত্মপ্রকাশ হয় পল্লবীর। তবে 'রেশমঝাঁপি'-এর আগে বেশ কিছু ছোটখাটো পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। 'রেশমঝাঁপি'র ঠিক পরপরই 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে লুৎফার চরিত্রটি পান পল্লবী। এই চরিত্রে অভিনয় করে অল্প কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন এই টলিউড অভিনেত্রী। এছাড়াও 'কুঞ্জছায়া', 'মন মানে না'-এর মতো একাধিক ধারাবাহিকে মুখ্য কিংবা গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে একাধিকবার দেখা দিয়েছে এই নায়িকাকে। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব অল্প সময়ের মধ্যে টলিপাড়ায় নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন পল্লবী। কিন্তু এর মধ্যেই এমনকি ঘটল যাতে এমন চরম সিদ্ধান্ত নিতে হল তাঁকে সেটাই ভাবাচ্ছে সকলকে। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই টলিপাড়ার আরও এক জনপ্রিয় অভিনেতা সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে একটি সম্পর্ক গড়ে উঠেছিল পল্লবীর। সেই সম্পর্কের কারণেই এমন সিদ্ধান্ত কিনা সেই নিয়েও উঠছে প্রশ্ন।

From around the web

Education

Headlines