×

স্বামী স্ত্রীর পরিচয়ে প্রেমিকের সঙ্গে ভাড়া থাকতেন অভিনেত্রী, তবে কী গোপনে বিয়ে সেরেছিলেন!
 

 
actress pallavi

কলকাতা:  গড়ফার কেপি লেনে কয়েকদিন আগেই ভাড়া আসেন সাগ্নিক চক্রবর্তী ও অভিনেত্রী পল্লবী দে। জানা যাচ্ছে, তাঁরা গড়ফার ফ্ল্যাটটি ভাড়া পেয়েছিলেন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে। যদিও বন্ধু ও পরিবার মহলে তাঁরা লিভ ইন পার্টনার বলে পরিচিত ছিলেন। তবে কি গোপনে অভিনেত্রী পল্লবী দে ও সাগ্নিক চক্রবর্তী বিয়ে করে নিয়েছিলেন, প্রশ্ন উঠতে শুরু করছে। 

গড়ফার ওই আবাসানের কেয়ারটেকার বলেন, ‘দুই তিন সপ্তাহ আগে স্বামী-স্ত্রী এখানে থাকতে আসেন। এমনিতে বেশি ভাব ছিল না। তবে মাঝে মাঝে কাজের জন্য আমাকে ডেকে পাঠাত। আজকে সকালে আমরা সবাই ছেলেটির চিৎকার শুনতে পাই। তারপরেই ছেলেটি আমাকে ডেকে পাঠায়। আমি গিয়ে দেখি, মেয়েটি গলায় ফাঁস লাগানো। মেয়েটি ঝুলছে।’ 

অন্যদিকে, সাগ্নিকের পরিবারের সঙ্গে পল্লবীর সম্পর্ক ভালো ছিল বলেই জানা গিয়েছে। পল্লবী মাঝে মধ্যেই সাগ্নিকের মায়ের সঙ্গে কথা বলতেন। শেষ তিন দিন আগে পল্লবীর সাগ্নিকের বাড়িতে ফোন করেছিলেন বলে জানা যায়। সাগ্নিকের বাবা বলেন, ‘ওরা লিভ ইন করত বলেই জানি। ওদের লিভ ইন করার বিষয়ে আমাদের একদম মত ছিল না। আমরা বলেছিলাম বিয়ে করে নিতে।’ অন্যদিকে, সাগ্নিকের মা বলেন, পল্লবীর সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালোই ছিল। পল্লবী মাঝে মধ্যেই তাঁকে ফোন করতেন। তিনি জানিয়েছেন, পল্লবী ও সাগ্নিকের দুজনের মাথা গরমের রোগ ছিল। সাগ্নিক বাড়িতেই অনলাইনে কাজ করতেন। 

অন্যদিকে, পল্লবীর বাড়ি থেকে খুনের অভিযোগ নিয়ে এসেছেন। তবে এই বিষয়ে সাগ্নিকের পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। তবে পল্লবীর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে ইতিমধ্যে রহস্য দেখা দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি আংটি নিয়ে সাগ্নিক পল্লবীর দিকে তাকিয়ে রয়েছেন। দেখে মনে হচ্ছে সাগ্নিক পল্লবীকে প্রপোজ করছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। তবে কী তাঁরা বিয়ে করে নিয়েছিলেন গোপনে, ক্রমেই সন্দেহ দানা বাঁধছে। 

From around the web

Education

Headlines