ভোটের আগে শিক্ষকদের পাশে দাঁড়ালেন শিক্ষামন্ত্রী

কলকাতা: শিক্ষকদের কড়াভাবে বার্তা দেওয়া উচিত হয়নি মধ্যশিক্ষা পর্ষদের। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ এবং পর্ষদের উচিত শিক্ষক সংগঠনগুলিকে আরও গুরুত্ব দেওয়া। পরীক্ষার আগে তাদের সঙ্গে আলোচনা করা দরকার। মঙ্গলবার বিভিন্ন শিক্ষক সংগঠনের সঙ্গে বৈঠকের পর এমনই মন্তব্য করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, যেভাবে পর্ষদ শিক্ষকদের উদ্দেশে কড়া বার্তা দিয়েছে, সেই কায়দা ঠিক হয়নি। তাছাড়া

812b96a3f53a6e03703a348b1bdfb8c4

ভোটের আগে শিক্ষকদের পাশে দাঁড়ালেন শিক্ষামন্ত্রী

কলকাতা: শিক্ষকদের কড়াভাবে বার্তা দেওয়া উচিত হয়নি মধ্যশিক্ষা পর্ষদের। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ এবং পর্ষদের উচিত শিক্ষক সংগঠনগুলিকে আরও গুরুত্ব দেওয়া। পরীক্ষার আগে তাদের সঙ্গে আলোচনা করা দরকার। মঙ্গলবার বিভিন্ন শিক্ষক সংগঠনের সঙ্গে বৈঠকের পর এমনই মন্তব্য করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, যেভাবে পর্ষদ শিক্ষকদের উদ্দেশে কড়া বার্তা দিয়েছে, সেই কায়দা ঠিক হয়নি। তাছাড়া শিক্ষক সংগঠনগুলি যে দাবি করছে, তাতে যুক্তি আছে। প্রসঙ্গত, মাধ্যমিক শুরুর আগে পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় শিক্ষকদের প্রতি হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, কোনও শিক্ষক মোবাইল সহ ধরা পড়লে তাঁকে সাসপেন্ড করা হবে। এই বার্তা যে শিক্ষকরা ঠিকভাবে নেননি, ঘুরিয়ে সেটাই বলতে চেয়েছেন মন্ত্রী, মত শিক্ষামহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *