Aajbikel

দাম বাড়ল অ্যামাজন প্রাইম মেম্বারশিপের

 | 
Amazon to create 50,000 temporary jobs in India

নয়াদিল্লি: অ্যামাজন প্রাইম মেম্বারশিপের দাম এক ধাক্কায় অনেকটা বেড়ে গেল। এই খবরটা অ্যামাজন প্রাইম মেম্বারশিপ করা গ্রাহকদের বেশ ধাক্কা দিতে পারে। মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক সব ক্ষেত্রেই মেম্বারশিপের খরচ ৫০ শতাংশ বাড়িয়ে  অ্যামাজনের তরফে। আর এক ধাক্কায় এতটা দাম বাড়ার খবরে গ্রাহকদের মাথায় চিন্তার ভাঁজ পড়তেই পারে। 


সংবাদ সংস্থা পিটিআই মারফত জানা গিয়েছে, অ্যামাজনের এক মুখপাত্র জানিয়েছেন যে, ভারতে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নেওয়ার জন্য বার্ষিক প্ল্যানে ৯৯৯ টাকার পরিবর্তে ১৪৯৯ টাকা দিতে হবে, তিন মাসের প্ল্যান কিনতে ৩২৯ টাকার পরিবর্তে ৪৫৯ টাকা দিতে হবে এবং মাসিক প্ল্যানে ১২৯ টাকার পরিবর্তে ১৭৯ টাকা প্রদান করে কিনতে হবে। যদিও কবে থেকে এই বর্ধিত মেম্বারশিপের টাকা গ্রাহকদের গুনতে হবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য সংস্থার তরফে জানানো হয়নি।


ই-কমার্স জায়ান্ট অ্যামাজনের ওই মুখপাত্র আরও জানিয়েছেন যে, 'প্রায় বছর পাঁচেক আগে অ্যামাজন প্রাইম ভারতে লঞ্চ করে। আর সেই প্রথম দিন থেকেই গ্রাহকদের পছন্দের মূল্য দিয়ে চলেছে। গ্রাহকদের মনোরঞ্জনের কথাই নয়, ভাবা হয় তাঁদের শপিং থেকে টাকা বাঁচানোর যাবতীয় সুবিধা দেওয়ার বিষয়টি। আমরা আজও গ্রাহকদের সেরা পরিষেবা দেওয়ার কথাই ভেবে চলেছি। আগামীদিনেও সেরা পরিষেবা দেওয়ার বিষয়টিই অগ্রাধিকার পাবে।'

Around The Web

Trending News

You May like