Aajbikel

কল্পতরু ‘সেনকো গোল্ড’! কেন্দ্র-রাজ্যের তহবিলে ১.৫ কোটি অনুদান সংস্থার

 | 
কল্পতরু ‘সেনকো গোল্ড’! কেন্দ্র-রাজ্যের তহবিলে ১.৫ কোটি অনুদান সংস্থার

কলকাতা: দেশজুড়ে করোনা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য সরকার সদর্থক ভূমিকা পালন করছে বলেই মত নেটিজেনদের। কোভিড ১৯ ভাইরাসের জেরে বেহাল অবস্থা আমেরিকারও। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পিএম কেয়ারস তহবিলে সাহায্যের হাত বাড়িয়েছে বেসরকারি সংস্থাগুলি। এবার প্রধানমন্ত্রীর ওই ত্রাণ তহবিলে ও এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে দান করল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড গ্রুপ।

মহামারীর আকার ধারণ করেছে করোনা ভাইরাস। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। দেশেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে বেসরকারি সংস্থাগুলির উদ্দেশ্যে সমবেত লড়াইয়ের আহ্বান আগেই দেওয়া হয়েছিল। বর্তমান পরিস্থিতি একজোট হয়ে মোকাবিলার জন্য এগিয়ে এল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড গ্রুপ। সংস্থার ২ হাজার ৫০০ জনের বেশি কর্মচারীর একদিনের বেতন-সহ সবমিলিয়ে প্রধানমন্ত্রী এবং বাংলার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে  ১ কোটি ৫০ লক্ষ টাকা দিল তারা।
 

সংস্থার চেয়ারম্যান শঙ্কর সেন বলেন, 'গোটা বিশ্ব এই মুহূর্তে কোভিড ১৯ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে। কেন্দ্র সরকারের পাশপাশি রাজ্য সরকারও ভাইরাস মোকাবিলায় অনবদ্য ভূমিকা নিয়েছে। গোটা পৃথিবী জুড়ে লক্ষ লক্ষ মানুষের জীবনে প্রভাব বিস্তার করছে যে করোনা মহামারী, তার বিরুদ্ধে জেতার লড়াই চালাচ্ছে আমাদের সরকারও। সরকারের এই উদ্যোগের পাশে রয়েছি আমরা, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড গ্রুপ। আমরা আমাদের গ্রাহক, কর্মচারী ও দেশের সেবায় সাধ্যমতো চেষ্টা করব।'

বেসরকারি সংস্থাগুলির মধ্যে এরই মধ্যে করোনা মোকাবিলায় কেউ হাসপাতাল বানিয়েছে, কেউ আবার সরবরাহ করছে হাইড্রক্সিক্লোরোকুইন ওষুধ। অসহায় মানুষের জন্য খাবারের ব্যবস্থাও করছে কেউ কেউ। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এবং বিভিন্ন রাজ্যের ত্রাণ তহবিলে অর্থ সাহায্য তো রয়েইছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ, টাটা গ্রুপ, কোটাক ব্যাঙ্ক, সান ফার্মার মতো এবার এগিয়ে এল সেনকো গ্রুপও।

Around The Web

Trending News

You May like