Aajbikel

ওয়র্ক ফ্রম হোমে সুবিধা দিতে নতুন অফার জিও-এয়ারটেলের

 | 
ওয়র্ক ফ্রম হোমে সুবিধা দিতে নতুন অফার জিও-এয়ারটেলের

নয়াদিল্লি: লকডাউনের জেরে আইটি, সংবাদমাধ্যম সহ আরও বিভিন্ন পেশায় বাড়ি বসে কাজ (পোশাকি নাম ওয়র্ক ফ্রম হোম) করতে হচ্ছে কর্মীদের। এসব ক্ষেত্রে অত্যাবশ্যক ইন্টারনেট পরিষেবা। এবার বাড়ি থেকে অফিসের কাজ করা গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিতে শুরু করল টেলিকম সংস্থাগুলো। রিল্যায়ান্স জিও, এয়ারটেল, কেউ ভ্যালিডিটি অর্থাৎ ইন্টারনেট প্যাকেজের সময়সীমা বাড়িয়ে দিয়েছে, আবার কেউ অতিরিক্ত ডেটা দিয়েছে। ঘরে বসে কাজ করা মানুষ যাতে ইন্টারনেট সংক্রান্ত সমস্যায় না পড়েন তাঁর জন্যই এই ব্যবস্থা বলে জানানো হয়েছে সংস্থাগুলির পক্ষ থেকে।

রিল্যায়ান্স জিওর তরফ থেকে তাদের নতুন ওয়র্ক ফ্রম হোম ফোর-জি ভাউচারের সময়সীমা বাড়িয়ে ৩০ দিন করা হয়েছে। কোনও গ্রাহকের যদি পরিষেবা ভোগের সময়সীমা শেষ হয়ে যায় তা হলেও বাড়তি দিন ব্যবহার করতে পারবেন তাঁরা। জিওর ওয়র্ক ফ্রম হোমে তিনটি আলাদা পরিষেবা দেওয়া হচ্ছিল- ১৫১ টাকা, ২০১ টাকা এবং ২৫১ টাকা। এতে গ্রাহকরা যথাক্রমে ৩০ জিবি, ৪০ জিবি এবং ৫০ জিবি ডেটা পেতেন। এই তিনটির ক্ষেত্রেই ৩০ দিনের সময়সীমার ঘোষণা করা হয়েছে।

এয়ারটেল সেই রাস্তায় না হেঁটে ডেটার পরিমাণ বাড়িয়েছে। কিছু প্ল্যানের ক্ষেত্রে দ্বিগুণ করে দিয়েছে তারা। যেমন ৯৮ টাকা রিচার্জে আগে ৬ জিবি ডেটা পাওয়া যেত যা এখন বেড়ে হয়েছে ১২ জিবি। টকটাইমের ক্ষেত্রেও বিশেষ সুযোগ দেওয়া হয়েছে এয়ারটেলের পক্ষ থেকে। ৫০০ টাকার রিচার্জে আগে ৪২৩.৭৩ টাকা টকটাইম পাওয়া যেত। এখন তা বেড়ে হয়েছে ৪৮০ টাকা। ১০০০ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ৮৪৭.৪৬ টাকার টকটাইম যা এখন দাঁড়িয়েছে ৯৬০ টাকায়। ৫০০০ টাকার রিচার্জের ক্ষেত্রে পুরনো ৪২৩৭ থেকে টকটাইম হয়েছে ৪৮০০ টাকা।

Around The Web

Trending News

You May like