Aajbikel

দীর্ঘ মেয়াদী বিনিয়োগ করতে চান? ৫৬% লাভ দিচ্ছে এই ৬টি সংস্থা

 | 
দীর্ঘ মেয়াদী বিনিয়োগ করতে চান? ৫৬% লাভ দিচ্ছে এই ৬টি সংস্থা

নয়াদিল্লি: করোনা পরিস্থিতির জন্য গোটা বিশ্বের অর্থনীতি ক্ষতির সম্মুখীন হচ্ছে। শেয়ার বাজারেও নামছে ধস। এরই মধ্যে বিশ্বের অন্যতম ধনকুবেররাও যে সম্পত্তি খুইয়ে ধরাশায়ী, সেই খবরও প্রকাশ্যে এসেছে। এই ডামাডোল পরিস্থিতিতেও শেয়ার মার্কেটেও লাভের মুখ দেখতে পারেন গ্রাহকরা, এমনই দাবি করেছে মানিকন্ট্রোল। সংস্থার নাম-সহ তারা একটি তালিকাও প্রকাশ করেছে। তাদের কথা অনুসারে, এমন ছ'টি সংস্থা রয়েছে, যার মাধ্যমে শেয়ার বাজারে দীর্ঘ সময়ের জন্য ১০ শতাংশ থেকে ৫৬ শতাংশ মুনাফা অর্জন করার সুযোগ রয়েছে।

১। সিপলা:  এর ব্রোকারেজ শেয়ারখান। লং টার্ম পোটেনশিয়েশনে (এলটিপি) মূল্য ৪৯১ টাকা। ১০ শতাংশ (টার্গেট ৫৪০ টাকা) মুনাফা পাওয়া যেতে পারে এখানে।

২। রত্নমণি মেটালস, ব্রোকারেজ: শেয়ারখান। লং টার্ম পোটেনশিয়েশনে মূল্য ৯১৭ টাকা। ৩৬ শতাংশ (টার্গেট ১২৫০ টাকা) লাভ পেতে পারেন এর মাধ্যমে।

৩। বাজাজ অটো: এর ব্রোকারেজ মুম্বইয়ের সংস্থা কে আর চোকসে। লং টার্ম পোটেনশিয়েশনে এর মূল্য ২,২৭৮ টাকা। যাতে ১০ শতাংশ (টার্গেট ২,৫১৩ টাকা) মুনাফার সম্ভাবনা রয়েছে।

৪। ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজ:  এই সংস্থাটির ক্ষেত্রেও ব্রোকারেজ কে আর চোকসে। লং টার্ম পোটেনশিয়েশনে এর মূল্য ২,৮২১ টাকা। ১১ শতাংশ (টার্গেট ৩,১৩৩ টাকা) লাভের সম্ভাবনা রয়েছে এখানে।

৫। কোল ইন্ডিয়া:  এর ব্রোকারেজ মতিলাল ওসওয়াল। লং টার্ম পোটেনশিয়েশনে এর মূল্য ১৩৯ টাকা। ৪৫ শতাংশ (টার্গেট ২০২ টাকা) মুনাফার সম্ভাবনা রয়েছে এখানে।

৬। বন্ধন ব্যাঙ্ক: এর ব্রোকারেজ এমকে। লং টার্ম পোটেনশিয়েশনে মূল্য ১৬৭ টাকা। ৫৬ শতাংশ (টার্গেট ২৬২ টাকা) লাভের সম্ভাবনা রয়েছে এখানে।

Around The Web

Trending News

You May like