Aajbikel

এই স্টকে ইনভেস্ট করলে রাতারাতি বড়লোক? জানুন এপ্রিলের সেরা সাজেশন

 | 
শেয়ার-স্টক

কলকাতা: মাসে মাসে স্টক মার্কেটে ইনভেস্ট করেন আপনি? তাহলে জানা উচিত এপ্রিলে কোন স্টকগুলো থেকে মিলতে পারে দুর্দান্ত রিটার্ন? 

বিশেষজ্ঞদের একাংশের মতে, বেসিক্যালি লার্জক্যাপ স্টকগুলোই মার্কেট কে চালিত করছে। যেমন, এল অ্যান্ড টি, রিলায়েন্স, মারুতি এবং আইসিসিআই ব্যাঙ্কের কথা উল্লেখ করা যেতে পারে। এই সবকটা লার্জক্যাপ স্টকই মার্কেটের বৃদ্ধির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। সেক্ষেত্রে আপনি যদি ঠিকঠাক স্টকে ইনভেস্ট করতে পারেন, তবে এপ্রিল মাস এবং বছরের বাকি সময়টাতে স্টক মার্কেট আপনাকে কিন্তু দুর্দান্ত রিটার্ন এনে দেবে। 

আইআইএফএল সিকিউরিটিজের ডিরেক্টর সঞ্জীব ভাসিনের পরামর্শ, ভারত ইলেকট্রনিক্সে বিনিয়োগ করা যেতে পারে নির্দ্বিধায়। পিএসইউ খাতের সমস্ত স্টকের মধ্যে এই স্টকটি আউটপাফর্মার হতে চলেছে। অলরেডি এটা সম্প্রতি একটি রেকর্ড উচ্চতায় পৌঁছে গিয়েছে। এমনকি স্টকটা আগামী দিনে সকলকে চমকে দিতে পারে। এই বছরের শেষ পর্যন্ত স্টকটি ৩৫০ টাকায় পৌঁছে যেতে পারে। এপ্রিল মাস এবং আসন্ন সারা বছরের জন্য এই স্টকটি বিনিয়োগের সেরা বিকল্প হতে চলেছে। ফলে, ভালো মুনাফা পকেটস্থ করার জন্য এই স্টকটার উপর লক্ষ্য রাখতেই পারেন বিশেষজ্ঞের পরামর্শ মেনে।

Around The Web

Trending News

You May like