Aajbikel

সৌরভের দেওয়া তেলের বিজ্ঞাপন আপাতত দেখা যাবে না: রিপোর্ট

 | 
সৌরভের দেওয়া তেলের বিজ্ঞাপন আপাতত দেখা যাবে না: রিপোর্ট
 

কলকাতা: ফরচুন রাইস ব্রান কুকিং অয়েলের বিজ্ঞাপনে দেখা যেত সৌরভ গাঙ্গুলিকে। সুস্থ হৃদয় নিয়ে বেঁচে থাকার জন্য এই রান্নার তেল অপরিহার্য - তা বলতেন দাদা। কিন্তু প্রাক্তন ভারত অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই ইন্টারনেট দুনিয়ায় কিছু কুরুচিকর মিম ছড়িয়ে। ওই বিজ্ঞাপনের ছবি নিয়ে প্রচার হতে থাকে - এই তেল খাওয়ার ফল পাচ্ছেন এই মহা তারকা প্রাক্তন ক্রিকেটার। ফলস্বরূপ, শনিবার হৃদরোগে আক্রান্ত হওয়া সৌরভ গাঙ্গুলির বৈশিষ্ট্যযুক্ত ফরচুন রাইস ব্রান রান্না তেলের সমস্ত বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছেন আদানি-উইলমার। ইংরেজি সর্বভারতীয় সংবাদমাধ্যম 'দ্য ইকোনোমিক টাইমসে'র অনলাইন সংস্করণে এই খবরটি প্রকাশিত হয়।

ওয়াকিবহাল এক ব্যক্তির কথায়, যে বিজ্ঞাপনগুলিতে সৌরভ গাঙ্গুলি রয়েছেন, সেগুলি বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলা হয়েছে," প্রতিবেদনে প্রকাশিত হয়েছে, তিনি আরও জানিয়েছেন, "ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রস্তুতকারী সংস্থা ওগিলভি অ্যান্ড ম্যাথের বিষয়টি খতিয়ে দেখছে এবং নতুন সমাধান খুঁজে প্রচার শুরুর কাজ করছে।" বলার বিষয়, সৌরভ এই ব্র্যান্ডের মূল প্রচারক বা ব্র্যান্ড এমবাসেডোর ছিলেন। লকডাউনের সময় উনি প্রচারও করেছিলেন।

এদিকে বড়সড় স্বস্তি পেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কয়েক কোটি অনুরাগী। সবকিছু ঠিকঠাক থাকলে বুধবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। তারপর বাড়িতেই ডাক্তাররা কড়া পর্যবেক্ষণে রাখাবেন। সৌরভের দুটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি এখনই হচ্ছে না।

প্রকাশিত প্রতিবেদন

সৌরভের শারীরিক পরিস্থিতি নিয়ে সোমবার সকালে আলোচনায় বসে নয় সদস্যের মেডিক্যাল বোর্ড। বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি এবং আর কে পণ্ডা ছিলেন ভিডিয়ো কলে ছিলেন। ছিলেন সৌরভের পরিবারের সদস্যরাও। সৌরভের শারীরিক পরিস্থিতি এখন কেমন তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। খতিয়ে দেখা হয়েছে বিভিন্ন মেডিক্যাল রিপোর্টও। যাই হোক, ওই রান্নার তেলের ব্র্যান্ড, যার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সৌরভ, তারা আর তাকে টিভিতে দেখাবে না। শিল্পপতি গৌতম আদানির মালিকানাধীন ওই ব্র্যান্ড এখন হয়ত নতুন মুখ খুঁজছে।

Around The Web

Trending News

You May like