Aajbikel

অ্যাপ্লায়েন্স ধামাকা সেল ফ্লিপকার্টে

 | 
Flipkart Big Billion Day

কলকাতা: ফ্লিপকার্ট দিচ্ছে অ্যাপ্লায়েন্স ধামাকা সেল৷ এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে৷ এই সেলে টিসিএল, স্যামসাং, এলজি, রিয়েলমি. শাওমি, ওয়ানপ্লাসের মতো ব্র্যান্ডেড সব ক্যাটাগরির টিভিতেই ছাড় পাওয়া যাবে৷ এই সেলে ৮,৯৯৯ টাকার টিভি কিনতে পারবেন, যাতে নো-কস্ট ইএমআই, প্রিপেইড ট্রানজেকশনে অফার এবং এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। 
 

TCL P715 108 CM (43 INCH) ULTRA HD (4K) LED SMART ANDROID TV WITH FULL SCREEN & HANDSFREE VOICE CONTROL


৩২,৯৯৯ টাকা দাম


টিসিএলের এর এই টিভিটি এইচটডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ইএমআই ট্রানজেকশনের মাধ্যমে টিভিটি কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনার ক্ষেত্রে মিলবে অতিরিক্ত ১০০০ টাকা ছাড়। এছাড়া প্রতি মাসে নো-কস্ট ইএমআই ১৮৩৪ টাকায়ও এটি কেনা যাবে৷ এই টিভিতে ১৯ ওয়াট সাউন্ড আউটপুট দেওয়া। স্ক্রিনের রিফ্রেশ রেট ৬০ হার্জেড। এই টিভিটি অ্যান্ড্রয়েড ওএস সহ আছে।
 

LG 80 CM (32 INCH) HD READY LED SMART TV 2020 EDITION

১৬,৯৯৯ টাকা দাম

এলজি টিভির এই মডেলটিতে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে, যদি এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড, ক্রেডিট এবং ডেবিট কার্ড ইএমআইয়ের মাধ্যমে কেনা হয়৷ প্রতি মাসে ১৮৮৯ টাকার ইএমআইতে টিভিটি কিনে বাড়ি নিয়ে যাওয়া যাবে৷ ফ্লিপকার্ট, অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ড থাকলে মিলবে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক। এলজি-র এই স্মার্ট টিভিতে ১০ ওয়াট সাউন্ড আউটপুট দেওয়া এবং এর রিফ্রেশ রেট ৫০ হার্জেড। ওয়েবওএস অপারেটিং সিস্টেমটি এই টিভিতে রয়েছে৷
 

MI 4A 100 CM (40 INCH) FULL HD LED SMART ANDROID TV: 22,999 MI 4A 100 CM (40 INCH) FULL HD LED SMART ANDROID TV
 

২২,৯৯৯টাকা দাম
 

এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডে ইএমআই ট্রানজেকশনের মাধ্যমে এই টিভিটি কিনলে মিলবে ১০ শতাংশ ছাড়৷ এইডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ইএমআইতে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। ফ্লিপকার্ট, অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই টিভিটি কেনার ক্ষেত্রে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে। আইসিআইসিআই ব্যাংক, ইন্দাসইন্ড ব্যাংক, এসবিআই কার্ড এবং মবিকুইক দ্বারা জারি করা এমেক্স নেটওয়ার্ক কার্ডের মাধ্যমে প্রথম ট্রানজেকশন করলে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। শাওমির এই টিভিটি প্রতি মাসে ১১০৫ টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতে কিনে বাড়ি নিয়ে যাওয়া যাবে৷ এতে সাউন্ট আউটপুট ২০ ওয়াট এবং স্ক্রিনের রিফ্রেশ রেট ৬০ হার্জেড।
 
REALME 108 CM (43 INCH) ULTRA HD (4K) LED SMART ANDROID TV WITH HANDSFREE VOICE SEARCH AND DOLBY VISION & ATMOS 

 

২৯,৯৯৯ টাকা দাম
 

রিয়েলমির টিভিটি কিনতে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড, ক্রেডিট কার্ড ইএমআই এবং ডেবিট কার্ড ইএমআইয়ের সাহায্যে টাকা দিলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। ফ্লিপকার্ট, অ্যাকসিস ব্যাংক ক্রেডিট কার্ডের সঙ্গে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া এমেক্স নেটওয়ার্ক কার্ডি, ব্যাংক অফ বরোদা মাস্টারকার্ড ডেবিট কার্ড, আইসিআইসিআই মাস্টারকার্ড ক্রেডিট কার্ড দিয়ে টিভি কিনলে দুর্দান্ত অফার পাওয়া যেতে পারে। এটি প্রতি মাসে ১৪৪১ টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতেও কেনা যাবে৷ 
 
SAMSUNG THE FRAME 2020 SERIES 138 CM (55 INCH) QLED ULTRA HD (4K) SMART TV 

 

৮১,৯৯৯ টাকা দাম
 

এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ট্রানজেকশনের সাহায্যে স্যামসংয়ের টিভিটি কিনলে ১০ শতাংশ ছাড় মিলবে। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ইএমআই এবং ডেবিট কার্ড ইএমআই সহ কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় মিলবে৷ এই টিভিটি প্রতি মাসে ৬৮৩৪ টাকার ইএমআইতে কেনা যাবে৷ ফ্লিপকার্ট, অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড, এমেক্স কার্ড, আইসিআইসিআই মাস্টারকার্ড ক্রেডিট কার্ডে প্রথমবারের লেনদেন করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে৷ টিভিটিতে টাইজেরন অপারেটিং সিস্টেম দেওয়া। আলট্রা HD (4K)  3840 x 2160 পিক্সেল স্ক্রিন সহ ৪০ ওয়াট সাউন্ট আউটপুট পাওয়া যাবে। স্ক্রিনের রিফ্রেশ রেট ১২০ হার্জেড।

Around The Web

Trending News

You May like