Aajbikel

‘জলের দরে’ ৩০০টি পণ্য, শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল

 | 
অ্যামাজন  Amazon asks sellers for 'country of origin' tag

নয়াদিল্লি: একাধিক লোভনীয় অফার নিয়ে আসছে অ্যামাজন প্রাইম ডে সেল। বিভিন্ন জিনিসে বিপুল ছাড়ের একাধিক লোভনীয় অফার নিয়ে হাজির অ্যামাজন৷ বিভিন্ন রকমের জিনিস কেনাকাটায় রয়েছে সেভিংসের সুযোগ৷ পাশাপাশি প্রায় ৩০০টি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে অ্যামাজন।  বহুজাতিক সংস্থার পক্ষে জানানো হয়েছে, ২৬ ও ২৭ জুলাই তাদের প্রাইম ইউজারদের জন্য বিশেষ সেলের অফার দেওয়া হচ্ছে। এবার অ্যামাজনের প্রাইম মেম্বারশিপ পরিষেবার পাঁচ বছর হবে৷ তাই প্রাইম ডে সেলকে বিশেষভাবে আকর্ষণীয় করার ইঙ্গিতও দেওয়া হয়েছে সংস্থার তরফে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা ধীরে ধীরে সামলে উঠলেও এখনও দেশের হাল কারাপ৷ ধাক্কা খেয়েছে অর্থনীতি। কোভিড রুখতে দেশের বিভিন্ন জায়গায় লকডাউন জারি হওয়ায় বিভিন্ন ছোট বড় ব্যবসায়ী থেকে বিভিন্ন স্টার্ট আপ বা ছোট দোকান, সকলকেই খুব কঠিন পরিস্থিতির শিকার হতে হয়েছে, তাই গ্রাহকদের পাশাপাশি তাদের কথা মাথায় রেখে এবারের প্রাইম ডে সেলের বিষয় ভাবা হয়েছে বলেই জানিয়েছে অ্যামাজন। সংস্থার পক্ষ থেকে বিবৃতি প্রকাশ করে অ্যামাজন ইন্ডিয়ার প্রধান অমিত আগরওয়াল জানিয়েছেন, দু'দিনের প্রাইম ডে সেলের জন্য এই ধরনের বিক্রেতারা এখন থেকেই তাদের ডিল চালু করে দিতে পারবেন। যা ২৪ জুলাই পর্যন্ত চলবে। আর তারপর শুরু হবে বাম্পার প্রাইম ডে সেল।

অ্যামাজনের প্রাইম পরিষেবা ব্যবহারকারী গ্রাহকরা অ্যামাজন প্রাইম সার্ভিসের মাধ্যমে ওটিটি এনটারটেইনমেন্ট, অ্যামাজন মিউজিকে বিনামূল্যে অ্যাড ফ্রি মিউজিকের পরিষেবা পান। আর সবচেয়ে বড় সুবিধা তারা অ্যামাজন প্ল্যাটফর্মে যে কোনও লঞ্চ সবার আগে পেয়ে যান৷ এর জন্য প্রাইম মেম্বারদের ডেলিভারি চার্জও দিতে হয় না। ২৬ ও ২৭ জুলাইয়ের প্রাইম ডে সেলে অ্যমাজন একাধিক ফোন, টিভি, হোম অ্যাপ্লায়েন্সেস থেকে অ্যামাজন ডিভাইস নিয়ে আসছে।

Around The Web

Trending News

You May like