Aajbikel

এয়ারটেল ব্যবহার করেন? গ্রাহকদের জন্য অভিনব পরিষেবা আনল সংস্থা

নতুন বিজ্ঞাপনী প্ল্যাটফর্ম 'এয়ারটেল অ্যাডস'-এর যাত্রা শুরু হল
 | 
এয়ারটেল ব্যবহার করেন? গ্রাহকদের জন্য অভিনব পরিষেবা আনল সংস্থা

নয়াদিল্লি: গ্রাহকদের আকর্ষণের জন্য সারাবছরই প্রতিযোগিতা লেগে থাকে টেলিকম সংস্থাগুলির মধ্যে। কখনো ভোডাফোন কখনো জিও, কখনো আবার সকলকে টেক্কা দেয় এয়ারটেল। একইভাবে দেশের টেলিকমিউনিকেশনের বাজারে গ্রাহকদের জন্য ফের নতুন উদ্যোগ নিয়ে আসরে নামল ভারতী এয়ারটেল।

এয়ারটেল গ্রাহকদের জন্য এক নতুন বিজ্ঞাপনী প্ল্যাটফর্মের সূচনা করেছে টেলিকম সংস্থা, এমনটাই জানা গেছে সূত্রের খবরে। বুধবার ভারতী এয়ারটেলের প্রধান সুনীল মিত্তাল এই উদ্যোগের কথা জানিয়েছেন। এর নাম 'এয়ারটেল অ্যাডস' (Airtel Ads)। নতুন এই বিজ্ঞাপনী প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড গ্রাহকদের সঙ্গে আরো সহজে যোগাযোগ স্থাপন করতে পারবে বলে জানিয়েছেন সুনীল মিত্তাল।

ঠিক কীভাবে কাজ করবে এয়ারটেল অ্যাডস? জানা গেছে, এই মাধ্যমে বিজ্ঞাপন দাতারা এয়ারটেল টেলিকমের সাবস্ক্রাইবারদের কাছে অনুমতিসাপেক্ষ নিরাপদ প্রচার চালাতে পারবেন। বর্তমানে দেশ জুড়ে এয়ারটেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৩২ কোটি। ইতিমধ্যে এয়ারটেল অ্যাডসে একশোর বেশি ব্র্যান্ড তাদের প্রচার শুরু করেছে। বিভিন্ন ক্ষেত্রে এই প্রচার চলছে। ফাস্ট মুভিং কনজিউমার গুডস (FMCG), ব্যাঙ্কিং, ফাইনান্সিয়াল সার্ভিস অ্যান্ড ইনসিওরেন্স (BFSI) এবং ডিজিটাল স্টার্টআপ এর মধ্যে উল্লেখযোগ্য।

সূত্রের খবর, নতুন বিজ্ঞাপনী প্ল্যাটফর্মের মাধ্যমে এয়ারটেল ইতিমধ্যে পেপসি, জোমাটো, ক্রেড , লেন্সকার্ট, অ্যাপোলো ২৪×৭ , কারস ২৪, গেমসকার্টের মতো সংস্থার সঙ্গে যুক্ত হয়েছে। এয়ারটেলের তথ্য গবেষণা এবং বিশ্লেষণ নির্দিষ্ট লক্ষ্যের গ্রাহকের চিহ্নিত করে তাঁদের কাছে পরিষেবা পৌঁছে দেবে। গ্রাহকদের সঙ্গে বিজ্ঞাপনী ব্র্যান্ডের সংযোগ সাধনও করবে এয়ারটেল। গ্রাহকদের পছন্দের আন্দাজ করেই পরিষেবা প্রদানে উদ্যোগী হবে সংস্থা, জানিয়েছেন ভারতী এয়ারটেলের চিফ প্রোডাক্ট অফিসার আদর্শ নায়ার। গ্রাহকদের কার্যকলাপের মাধ্যমেই তাঁদের পছন্দ অপছন্দের ধারণা করে নেবে সংস্থা। সেই অনুযায়ী চলবে বিজ্ঞাপনী প্রচার।

Around The Web

Trending News

You May like