Aajbikel

একদিনের জন্য বিনামূল্যে হোটেলে রুম দিচ্ছে OYO, জেনে নিন শর্ত

 | 
একদিনের জন্য বিনামূল্যে হোটেলে রুম দিচ্ছে OYO, জেনে নিন শর্ত

নয়াদিল্লি: OYO হোটেলগুলিতে দারুন অফার নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার OYO-এর তরফে জানানো হয়েছে, একদিনের জন্য তাদের হোটেলের রুম বিনামূল্যে পাওয়া যাবে। সংস্থার তরফে জানানো হয়েছে, তার আগে পাঁচদিন কোনও OYO হোটেলে থাকতে হবে। সেক্ষেত্রে ষষ্ঠদিন সম্পূর্ণ বিনামূল্যে সেই হোটেলে থাকা যাবে।

সংস্থার তরফে জানানো হয়েছে, OYO -লয়ালটি প্রোগ্রাম 'উইজার্ড'-এর আওতায় শুধু গোল্ড কাস্টমারদের এই সুবিধা দেওয়া হচ্ছে। করোনার ধাক্কা সরিয়ে সাধারণ মানুষ আবার পর্যটনমুখী হয়ে উঠছেন। তাঁদের উৎসাহ দিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংস্থার তরফে পাশাপাশি জানানো হয়েছে, 'উইজার্ড'-এর আওতায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। জানা গিয়েছে, বর্তমানে ৯.২ মিলিয়নের বেশি মানুষ 'উইজার্ড'-এর আওতায় রয়েছে।  OYO 'উইজার্ড' দেশের বৃহত্তম লয়ালটি পোগ্রামের মধ্যে একটি। দিল্লি, বেঙ্গালুরু ও হায়দরাবাদ হল OYO লয়ালটি পোগ্রামের মূল বাজার।

বর্তমানে OYO উইজার্ডে তিনটি ভাগ রয়েছে। একটি হল উইজার্ড ব্লু, একটি হল সউইজার্ড সিলভার ও অন্যটি হস ইউজার্ড গোল্ড। সংস্থার তরফে জানানো হয়েছে, গোল্ড মেম্বাররা ৫ দিন থাকার পর ষষ্ঠদিন বিনামূল্যে হোটেলে থাকতে পারবেন। সিলভার মেম্বারা ৭ দিন থাকার পর হোটেলে অষ্টমদিন বিনামূল্যে থাকতে পারবেন। অন্যদিকে, ব্লু মেম্বাররা আটদিন থাকার পর একদিন বিনামূল্যে থাকতে পারবেন OYO হোটেলে। ভারতে হোটেল ইন্ডাস্ট্রিতে OYO –র ব্যবসা ক্রমেই ফুলে ফেঁপে উঠছে। খুব কম মূল্যে ভালো হোটেল OYO-এর মাধ্যমে বুক করা যায়। যার জেরে OYO  হোটেল ইন্ডাস্ট্রির প্রতিযোগিতায় ক্রমেই এগিয়ে যাচ্ছে। ব্যবসা ছাড়াও ঘুরতে যাওয়ার ক্ষেত্রে অনেক সময় OYO হোটেলের রুম বুক করা হয়।

Around The Web

Trending News

You May like