আমুলের সঙ্গে ব্যবসা করেই কোটিপতি? বড় সুযোগ

দিল্লি: আমুলের সঙ্গে ব্যবসা করার দারুণ সুযোগ। আমুল, দুধের পণ্য বিক্রির জন্য ফ্র্যাঞ্চাইজি দেয়। আর আমুলের সঙ্গে ব্যবসা করার একটি সুবিধা হল যে, কোম্পানি ফ্র্যাঞ্চাইজির…

দিল্লি: আমুলের সঙ্গে ব্যবসা করার দারুণ সুযোগ।

আমুল, দুধের পণ্য বিক্রির জন্য ফ্র্যাঞ্চাইজি দেয়। আর আমুলের সঙ্গে ব্যবসা করার একটি সুবিধা হল যে, কোম্পানি ফ্র্যাঞ্চাইজির মালিকের কাছে লাভের অংশ চাইবে না।

আমুলের সঙ্গে ব্যবসা করার জন্য দুই ধরনের ফ্র্যাঞ্চাইজি উপলব্ধ। আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার এবং আমুল কিয়স্ক – একটি ফ্র্যাঞ্চাইজির অধীনে আসে। অন্য দিকে, আমুল আইসক্রিম স্কুপিং পার্লার দ্বিতীয় ধরনের ফ্র্যাঞ্চাইজির অধীনে আসে।এই দুটোর দামই আলাদা, দোকানের আকারের নিয়মও আলাদা। কেউ যদি একটি আমুল আউটলেট করতে চায়, তবে তার ১৫০ বর্গফুট জায়গা থাকা উচিত। একই সময়ে, একটি আইসক্রিম পার্লারের জন্য সর্বনিম্ন স্থান ৩০০ বর্গফুট হওয়া উচিত। আর যে কেউ আমুলের অফিসিয়াল ওয়েবসাইট https://amul.com/m/amul-franchise-business-opportunity#1 থেকে এই সম্পর্কে আরও তথ্য পেতে পারে।

আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার এবং আমুল কিয়স্কের ফ্র্যাঞ্চাইজি নিতে ২ লক্ষ টাকা খরচ করতে হবে। একটি আমুল আইসক্রিম স্কুপিং পার্লার খুলতে খরচ হয় ৬ লক্ষ টাকা। যেখানেই আমুল আউটলেট আছে, মানুষ সেখানে বিভিন্ন পণ্য কিনতে আসে। সেক্ষেত্রে কেউ যদি বাজারের একটি মেইন জায়গায় একটি আমুল আউটলেট খোলে, তাহলে মাসিক আয় হতে পারে ২ থেকে ৩ লক্ষ টাকা বা তার বেশি।

এরকম গুরুত্বপূর্ণ সব খবর পেতে ফলো করুন আমাদের পেজ আজ বিকেল। আর
বাংলায় এই প্রথম শেয়ার মার্কেটে রিস্ক ম্যানজমেন্ট এবং শেয়ার মার্কেট সাইকোলজি শিখতে হলে ফোন করুন ৯০৯৩২১১২১১ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *