×

খাস কলকাতায় তরুণীর গলাকাটা দেহ উদ্ধার, চাঞ্চল্য

 
খুন

কলকাতা: রাজধানী দিল্লির শ্রদ্ধার ওয়াকার হত্যাকাণ্ড নিয়ে এখনও শিহরিত দেশ। এই ঘটনার পর আরও বেশ কয়েকটি এমন ঘটনার কথা সামনে এসেছে। সেখানেও মৃতদেহের টুকরো মিলেছে বা সন্ধান চলছে। এবার খাস শহর কলকাতায় উদ্ধার হল এক তরুণীর গলা কাটা দেহ। জানা গিয়েছে, ওই তরুণী ভিন রাজ্যের। ইতিমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন- 'আমায় ছাগল বললে তো ও ছাগল', ফিরহাদের কটাক্ষে পাল্টা খোঁচা মদনের

সূত্রের খবর, শিয়ালদহ ব্রিজ সংলগ্ন বস্তি এলাকা থেকে এই তরুণীর গলা কাটা দেহ উদ্ধার করা হয়। ওই তরুণীর নাম অঞ্জলি কুমারি এবং তিনি বিহারের বাসিন্দা বলে খবর। কিছুদিন আগেই কলকাতায় তিনি চিকিৎসার জন্য এসেছিলেন বলেই জানতে পেরেছে পুলিশ। এই খুনের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে এবং তার প্রেক্ষিতেই তদন্ত শুরু করেছে পুলিশ আধিকারিকরা। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, অন্য কোথাও তরুণীকে খুন করে তারপর তার গলা কাটা হয়েছে।

স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন, তাদের ওই এলাকা সবসময় জমজমাট থাকে। এতএব এখানে তরুণীকে খুন করে গলা কাটা হলে কেউ না কেউ কোনও না কোনও শব্দ পেত। কিন্তু তেমনটা হয়নি। আচমকাই ওই তরুণীর দেহ পড়ে থাকতে দেখা যায় সেখানে। ফলে ধারণা, অন্য কোথাও আগে খুন হয়েছে ওই তরুণী। যদিও কোন কারণে তার এই পরিণতি হল সে ব্যাপারে এখনও ধোঁয়াশা বর্তমান।  

From around the web

Education

Headlines