×

ভরসন্ধ্যায় উদ্ধার গৃহবধূর গলা কাটা দেহ, পরিচিত কেউ খুনি? 

 
woman

রায়গঞ্জ: ফাঁকা বাড়িতে শোয়ার ঘরে পড়ে রয়েছে মা'র গলা কাটা দেহ! সন্তান ঘরে ঢুকে এই দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই আঁতকে উঠল। এমনই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। গৃহবধূর দেহ উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য গোটা এলাকায়। ইতিমধ্যেই পুলিশ এই ঘটনার তদন্ত করতে শুরু করেছে এবং অনুমান করছে পরিচিত কেউ এই কাণ্ড ঘটিয়েছে। ঘরের পরিবেশ দেখে তাদের ধারণা, নিছক চুরি বা লুটের জন্য এই খুন হয়নি। তাহলে কী কারণে এই ঘটনা, জানতে পুলিশ-কুকুর দিয়ে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন- মানেকা গম্ভীরকে রক্ষাকবচ কেন? রায় চ্যালেঞ্জ করে এবার ডিভিশন বেঞ্চে ED

শুক্রবার বিকেলে রায়গঞ্জের রবীন্দ্রপল্লিতে সুপ্রিয়া দত্ত নামের এই মহিলার গলা কাটা দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের দাবি, বাড়িতে কোনও অশান্তির ঘটনা ঘটেনি। তিনি বাড়িতে একা ছিলেন, সন্তান বাড়ি এসে মায়ের রক্তাক্ত দেহ উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ব্যক্তিগত কাজে বেরিয়েছিলেন ওই বধূ। বাড়ি ফেরার পর ঘরের দরজা ভেতর থেকে খোলা রেখেছিলেন কারণ সন্তান সেই সময় স্কুল থেকে ফেরে। তখন থেকে গোটা সময় বাড়িতে একাই ছিলেন তিনি। সন্তান নির্দিষ্ট সময় বাড়ি ফিরে এসে দেখে ঘর লণ্ডভণ্ড। মায়ের ঘরে ঢুকতেই দেখে তাঁর রক্তাক্ত দেহ।

পরবর্তী সময় গৃহবধূর স্বামী এবং পুলিশকে খবর দেওয়া হয়। তদন্ত শুরু পর পুলিশের প্রাথমিক অনুমান, খুনের পিছনে অন্য কোনও কারণ থাকতে পারে। শুধুমাত্র চুরি-ডাকাতির জন্য এই ঘটনা ঘটেনি। পরকীয়া থেকেও যে এই ঘটনা ঘটতে পারে সেই সন্দেহও দূরে রাখা যাচ্ছে না। 

From around the web

Education

Headlines