×

মনোজ থেকে কাঞ্চন, রাজ থেকে সায়নী, মমতার সভায় যোগ দিলেন ঘাসফুলে

 

ডানলপ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা করার ঠিক দু'দিনের মাথায় আজ একই জায়গা থেকে জনসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই জনসভার আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে এদিন তৃণমূল কংগ্রেসে নাম লেখালেন ক্রিকেটার মনোজ তেওয়ারি থেকে শুরু করে বাংলা সিনেমা জগতের অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্বরা। তাদের মধ্যে রয়েছেন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া এবং বিগত কয়েক সপ্তাহ ধরে সংবাদ শিরোনামে ধাকা অভিনেত্রী সায়নী ঘোষ। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে শাসক দলের নাম লিখিয়ে রাজ চক্রবর্তী মন্তব্য করেন, তিনি এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে অনেক প্রচার করেছেন, তবে এবার তিনি সরাসরি দলের হয়ে মাঠে নেমে প্রচারে অংশ নেবেন। এদিকে ঘাসফুল শিবিরে যোগ দিয়ে অভিনেত্রী জুন মালিয়া বললেন, তিনি আজীবন মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবেন। অন্যদিকে অভিনেতা কাঞ্চন মল্লিক তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে মন্তব্য করলেন, তিনি ১০ বছর ধরে দেখছিলেন বাংলার উন্নয়ন। ‌ তাই এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের মত বাংলার সকল মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রত্যক্ষভাবে রাজনীতিতে এলেন। পাশাপাশি তাদের মুখে শোনা গেল 'খেলা হবে' স্লোগান। এদিকে বক্তব্য রাখার সময় অভিনেত্রী সায়নী ঘোষের কথায় উঠে এলো সমাজের নারী সুরক্ষার কথা এবং সার্বিকভাবে বাংলার উন্নয়নের কথা। 

উল্লেখ্য কয়েক সপ্তাহ ধরেই বিতর্কিত মন্তব্য করার জন্য সংবাদ শিরোনামে রয়েছেন সায়নী ঘোষ। এমনকি তার বিরুদ্ধে বিজেপির তরফ থেকে মামলা রুজু পর্যন্ত করা হয় এবং সোশ্যাল মিডিয়ায় প্রত্যক্ষভাবে তর্কে তিনি জড়িয়ে পড়েন তথাগত রায়ের সঙ্গে। সেই সময়ে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করা হয় যে তাদের কর্মী এবং সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় তাকে অশ্লীল আক্রমণ করছেন এবং ধর্ষণের হুমকি পর্যন্ত দিচ্ছেন। পরবর্তী ক্ষেত্রে অনুমান করা গিয়েছিল সায়নী ঘোষ হয়তো তৃণমূল কংগ্রেসের যোগ দেবেন কারণ এক জনসভা থেকে সায়নী ঘোষের পাশে দাঁড়িয়ে বিজেপিকে চরম আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে।

From around the web

Education

Headlines