Aajbikel

একে অপরকে 'চোর, চোর' স্লোগান তৃণমূল-বিজেপির, উত্তাল বিধানসভা

 | 
শুভেন্দু

কলকাতা: কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে বুধবার বিধানসভায় কালো পোশাক পরে আসার সিদ্ধান্ত নিয়েছিল তৃণমূল৷ সেই নির্দেশ মেনে এদিন সমস্ত তৃণমূল বিধায়করাই আসেন কালো পোশাকে৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও দেখা যায় সরু কালো পাড়ের শাড়িতে৷ সঙ্গে কালো চাদর৷ আজ ধর্মতলায় বিজেপির সভার সময়ে বিধানসভায় তৃণমূল ধর্না করেছিল। সেই ধর্না চলাকালীনই সেখানে পৌঁছে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভা চত্বরে ঢুকেই ‘মমতা চোর’ স্লোগান তোলেন তিনি। পাল্টা দেয় ঘাসফুলও। 

দলের ধর্মতলার সভা থেকে আজ প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘চোর’ বলে তোপ দাগেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে বিধানসভায় বিজেপি নেতাদের নাম করে ‘চোর’ স্লোগান দেন তৃণমূল বিধায়করা। এই খবর পেয়েই বিজেপি বিধায়কদের সঙ্গে নিয়ে বিধানসভায় পৌঁছে যান শুভেন্দু অধিকারী। তারপর দুই পক্ষই একে অপরকে উদ্দেশ্য করে 'চোর, চোর' স্লোগান তোলে। স্লোগান, পালটা স্লোগানে সরগরম হয়ে ওঠে বিধানসভা চত্বর।

এদিকে, অমিত শাহ কলকাতায় আসার আগেই শহর জুড়ে পোস্টার সাঁটে তৃণমূল৷ সেখানে লেখা ‘মোটা ভাই, ভোট নাই’৷ এ প্রসঙ্গে সভার আগে শুভেন্দু অধিকারী বলেন, ‘কলকাতায় যে পোস্টার পড়েছে - মোটা ভাই, ভোট নাই…এটা দেখেই বোঝা যাচ্ছে তৃণমূলের সংস্কৃতি কী৷ ওরা অসভ্য। 

Around The Web

Trending News

You May like