×

'লুকিয়ে রাখলে রোগ সারে না, মৃত্যু হয়', ফের বিজেপিকে একহাত তথার

 
tathagata

কলকাতা: এর আগে একাধিকবার একাধিক ইস্যুতে নিজের দল বিজেপিকে তুলোধনা করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। গতকালও উত্তরপ্রদেশ নির্বাচন ইস্যুতে গেরুয়া শিবিরকে একহাত নিয়েছেন তিনি। টুইট করে কার্যত বোমা ফাটিয়ে বলেছেন, উত্তরপ্রদেশে বিজেপি’র মন্ত্রিসভা থেকে দলে দলে বিধায়কদের সমাজবাদী পার্টিতে যোগ দেওয়া নিয়ে যাঁরা উচ্ছ্বসিত হচ্ছেন, তাঁদের মনে রাখা উচিত, ঠিক একই রকম ঘটনা পশ্চিমবঙ্গেও ঘটেছিল৷ বিজেপির একনিষ্ঠ কর্মীদের বাদ দিয়ে তৃণমূল থেকে আসা যত রকম জঞ্জাল আর ট্রোজেন ঘোড়াদের টিকিট দিয়েছিল বিজেপি৷ তার ফল সবাই দেখেছে৷ আর এবার বিজেপি 'রোগ' নিয়ে কথা বললেন তথাগত। খোঁচা দিলেন শীর্ষ নেতৃত্বকে।

তথাগত আজ যে টুইট করেছেন তাতে একটি প্রশ্ন তুলেছেন তিনি। তাঁর বক্তব্য, ''শুশ্রূষা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না। বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাত অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে। বিধানসভা ভোটের জঘন্য ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপি-র মৃত্যু হতে চলেছে?'' সুযোগ পেলেই আক্রমণ শানাতে ছাড়েন না তথাগত রায়৷ দিন কয়েক আগেই মোহিত রায়ের চিঠিকে সমর্থন করে বিতর্ক উস্কে দিয়েছিলেন তিনি৷ তাঁর দাবি, শান্তনু ঠাকুরের বিদ্রোহ আর মোহিত রায়ের চিঠির মধ্যে যোগ রয়েছে। এদিকে আজকেই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা রাজ্য বিজেপির নেতাদের একাংশের। তার আগে এই বিস্ফোরক টুইট।

বিধানসভা নির্বাচনের পর থেকেই ক্রমাগত দলীয় নেতাদের টুইটে বিঁধেছেন তথাগত। আবার বিজেপিকে কিছু সময়ের জন্য বিদায়ও জানিয়েছিলেন তিনি। কিন্তু দলীয় নেতৃত্বকে খোঁচা দেওয়া এখনও পর্যন্ত ছাড়েননি তিনি। ইতিমধ্যে দিলীপ ঘোষের সঙ্গে তাঁর কিছুটা বাদানুবাদও হয়েছিল। অন্যদিকে, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন তাঁকে নিয়ে।

From around the web

Education

Headlines