Aajbikel

প্রসূনকে নিয়ে ক্ষুব্ধ, হাওড়া থেকে নির্দল প্রার্থী হয়ে দাঁড়াতে চান মমতার ভাই বাবুন

 | 
বাবুন-প্রসূন

কলকাতা: ব্রিগেডের সমাবেশ থেকে লোকসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস৷ হাওড়া থেকে আরও একবার প্রার্থী করা হয়েছে প্রসূন বন্দ্যোপাধ্যায়কে৷ আর তাতেই বিক্ষোভের আগুন জ্বলেছে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে। 

তৃণমূলের প্রার্থিতালিকায় নাম না থাকায় অভিমান হয়েছে তাঁর। তবে কি বিজেপি’তে যোগ দেবেন তিনি? গত ২৪ ঘণ্টায় তা নিয়ে বেশ জল্পনা মথাচাড়া দিয়েছিল৷ তবে তিনি  দল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন না৷ বুধবারই সে কথা স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন বন্দ্যোপাধ্যায় ওরফে বাবুন। স্বপনের কথায়, ‘‘যত দিন দিদি আছে, আমি দল (তৃণমূল) ছেড়ে কোথাও যাব না।’’ তবে প্রসূনের বিরুদ্ধেই নানা অভিযোগ তুলেছেন বাবুন। সঙ্গে এও জানিয়েছেন, দল টিকিট না দিলেও হাওড়া থেকে নির্দল হয়ে ভোটে লড়বেন তিনি।

প্রসূনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে বাবুন বলেন, "যাঁকে হাওড়ায় প্রার্থী করা হয়েছে, সেই প্রসূন বন্দ্যোপাধ্যায় মোহনবাগান ক্লাবের এজিএমের সময় আমাকে গলাধাক্কা দিয়েছিলেন। আমাকে চূড়ান্ত অপমান করেছিলেন। ওঁকে নিয়ে আমার অ্যালার্জি আছে। হাওড়ার মানুষ ওঁকে মেনে নিবেন কি না জানি না। কিন্তু আমি বলতে পারি, এই প্রার্থী ঠিক নয়।"

Around The Web

Trending News

You May like