Aajbikel

দ্বিচারিতায় ভরা মানুষ! মমতাকে তীব্র আক্রমণ সুকান্তর

 | 
mama_sukanta

কলকাতা: বিজেপির সভা নিয়ে যা টালবাহানা ছিল তার ইতি ঘটিয়েছে কলকাতা হাইকোর্ট। স্পষ্ট নির্দেশ দিয়ে জানানো হয়েছে, বিজেপির সভায় কোনও বাধা নেই। আর সভার অনুমতি পাওয়ার পরই রাজ্যের শাসক দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর কথায়, তৃণমূল সুপ্রিমোর মতো দ্বিচারিতায় ভরা মানুষ আর দুটো দেখেননি তিনি। শুক্রবার বিধানসভার সামনে দাঁড়িয়ে এমনই মন্তব্য করেন বঙ্গ বিজেপির শীর্ষ নেতা। 

বিজেপির সভার বিরোধিতা করে রাজ্যের যুক্তি ছিল, ধর্মতলা সভা করার জায়গা নয়৷ যদিও একমাত্র ব্যতিক্রম ২১ জুলাই৷ কলকাতা হাইকোর্ট সেই যুক্তি মেনে নেয়নি। এরপরই এই ইস্যুতে বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে গিয়ে বিজেপি সরকার তথা নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ফ্যাসিজিমের অভিযোগ তোলেন, আর কলকাতার ধর্মতলায় ভিক্টোরিয়া হাউজের সামনে কেউ সভা করতে গেলে তাকে বাধা দেন। তাঁর বক্তব্য, রাজনীতি ছেড়ে দিন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো দ্বিচারিতা করতে আর কাউকে দেখা যায় না। 

বিজেপির ২৯ নভেম্বরের সভা নিয়ে সিঙ্গল বেঞ্চের নির্দেশের বিরুদ্ধে ডিভিশন বেঞ্চে গিয়েছিল রাজ্য। তবে ওই বেঞ্চও আগের নির্দেশ বহাল রেখেছে। যদিও পক্ষে রায় হওয়া সত্ত্বেও সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করেছে বিজেপি। গেরুয়া শিবিরের আশঙ্কা, ডিভিশন বেঞ্চের নির্দেশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যেতে পারে রাজ্য। সেই প্রেক্ষিতে আগেভাগে শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিল করা হয়েছে।    

Around The Web

Trending News

You May like