×

বন্ধুর বাড়ির নীচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার! হাওড়ার স্কুলছাত্রের রহস্যমৃত্যু SSKM-এ

 
এসএসকেএম হাওড়া

হাওড়া: হাওড়ায় দ্বাদশ শ্রেণির পড়ুয়ার রহস্যমৃত্যু৷ এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে হাওড়ার দাশনগরে৷ বছর ১৭-র ওই ছাত্রের নাম গণেশ ঘোষ। অভিযোগ, বুধবার সন্ধ্যায় বেশ কিছু বন্ধু এসে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে এক বন্ধুর ফ্ল্যাটের নীচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাকে। সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে নিয়ে যাওয়া হয় গনেশকে৷ সেখানে ভর্তি করানো হলেও শেষ রক্ষা হয়নি৷ বৃহস্পতিবার সকালে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। গণেশের পরিবারের দাবি, এটা নিছক দুর্ঘটনা নয়। এই ঘটনায় দাশনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে সরাসরি কারও দিকে অভিযোগের আঙুল তোলা হয়নি তার পরিবারের তরফে। 

আরও পড়ুন- ব্যবসায়ীর বাড়িতে নগদ থাকতেই পারে! কোটি কোটি টাকা নিয়ে ব্যাখ্যা তৃণমূল বিধায়ক জাকিরের

হাওড়ার দাশনগর বালিটিকুরী ব্রাহ্মণপাড়ার এলাকার বাসিন্দা গণেশ একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়াশোনা করত৷  গতকাল সন্ধ্যায় বন্ধুরা বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বুধবার গনেশ যে বন্ধুর ফ্ল্যাটে গিয়েছিল, তার পাশেই রয়েছে একটি মাঠ। সেখানে আচমকা কিছু ভারী বস্তু পড়ার শব্দ শুনে ওই মাঠে ছুটে যান তাঁরা। গিয়ে দেখেন, সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক কিশোর। ফ্ল্যাটের ছ’তলার ছাদ থেকে ওই কিশোর পড়ে গিয়েছে, না কি তাকে ফেলে দেওয়া হয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

নিহত ছাত্রের এক আত্মীয় অসিত মান্নার কথায়, তাঁরা গনেশের মৃত্যুকে দুর্ঘটনা বলে মনে করছেন না। তাঁর কথায়, ‘‘এটা নিছক দুর্ঘটনা নয়। তার মৃত্যুতে রহস্য রয়েছে। পুলিশ সঠিক তদন্ত করুক।’’

 

From around the web

Education

Headlines