×

আচমকা নবান্নে সৌরভ, ১৪ তলায় গিয়ে মমতার সঙ্গে সারলেন বৈঠক, কেন এই ঝটিকা সফর?

 
সৌরভ মমতা

কলকাতা:  নবান্নে হঠাৎই দেখা মিলল মহারাজের৷ ১৪ তলায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিকেল ৪টে নাগাদ নবান্নে পৌঁছন বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট। সেখানে মিনিট ১৫ ছিলেন বলে নবান্ন সূত্রে খবর৷

আরও পড়ুন- টেটে প্রশ্ন ভুল স্বীকার পর্ষদের, উত্তর দিলেই নম্বর, পাশ করলে চাকরি, নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের


জানা গিয়েছে, এদিন বিকেলে ১৪ তলায় মুখ্যমন্ত্রীর ঘরে ‘দিদি’র প্রায় ১৫ মিনিট কথা বলেন বাংলার ‘দাদা’। তবে তাঁদের মধ্যে কী নিয়ে কথা হয়েছে, তা অবশ্য জানা যায়নি। তবে নবান্নেরই একটি সূত্র মারফত খবর, মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্যেই নাকি নবান্নে এসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ইংরেজি নতুন বছরের সূচনা হয়ে গিয়েছে৷ নতুন বছরে এখনও মুখোমুখি সাক্ষাৎ হয়নি তাঁদের৷ তাই মুখ্যমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানাতেই একেবারে নবান্নে হাজির মহারাজ৷ তাঁকে পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ২০২২ সালের এপ্রিল মাসে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন তৎকালীল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ।

গত বছর ডিসেম্বর মাসে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সৌরভও। তারকাখচিত মঞ্চে শোভা বাড়িয়েছিলেন তিনি৷ সেই সময় সৌরভ জানিয়েছিলেন, চলচ্চিত্র জগতের মানুষ না হলেও শুধুমাত্র মুখ্যমন্ত্রীর ডাকেই সেখানে উপস্থিত হয়েছেন। চলচ্চিত্র উৎসবে নৃত্য পরিবেশন করেছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। গত বছর সৌরভের জন্মদিনে তাঁর বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় সৌরভের রাজনীতিতে আসা নিয়ে বিস্তর জল্পনাও তৈরি হয়েছিল৷ যদিও সেই সব জল্পনা পত্রপাঠ খারিজ করে দিয়েছিলেন প্রাক্তন অধিনায়ক। কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর যে সুসম্পর্ক রয়েছে, সেই ইঙ্গিত বারবার মিলেছে৷ সেই প্রেক্ষিতে এই সাক্ষাৎ নিয়ে নয়া জল্পনা এবং কৌতূহল তৈরি হয়েছে সব মহলেই।

From around the web

Education

Headlines