Aajbikel

এমন পরিস্থিতি আসবে ভাবেননি! কুন্তলের টাকা ফেরত দিয়ে বলছেন সোমা

 | 
সোমা

কলকাতা: নিয়োগ কাণ্ডে ধৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কুন্তলের লেনদেন খতিয়ে দেখতে গিয়ে বিউটি পার্লার ব্যবসায়ী সোমা চক্রবর্তীর হদিস পায় ইডি। দেখা যায়, কুন্তলের থেকে তিনি প্রায় ৫৫ লক্ষ টাকা নিয়েছিলেন। এরপর সোমাকে তলব করে গোয়েন্দা সংস্থা। দু’বার সিজিও কমপ্লেক্সে এসে ইডি আধিকারিকদের সঙ্গে দেখা করেন সোমা। তাঁকে টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। সেই টাকা ফেরত দিয়েছেন সোমা। কিন্তু এরপর তিনি কী ভাবছেন? 

আরও পড়ুন-শুনানির পর রায়দান স্থগিত, পঞ্চায়েত ভোট নিয়ে ধোঁয়াশা যাচ্ছেই না

টাকা ফেরত দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন সোমা। তাঁর কথায়, তিনি ব্যবসার কাজের জন্যই নিয়েছিলেন। কিন্তু এই টাকা নেওয়ার জন্য তাঁকে ইডির মুখে পড়তে হবে তা তিনি কল্পনা করেননি। আক্ষেপের সুরে জানিয়েছেন, এই ক'দিনে তাঁর 'হেনস্থা' তো হয়েছেই। কিন্তু তিনি নিয়োগ দুর্নীতির সঙ্গে কোনও ভাবেই জড়িত নন। সোমাকে ইডি নির্দেশ দিয়েছিল, পাঁচ দিনের মধ্যে বকেয়া টাকা ফেরত দিতে হবে। সেই মতো পঞ্চম দিনই ঋণ নেওয়া ৫৫ লক্ষ ৬৩ হাজার টাকা কুন্তলের অ্যাকাউন্টে ফেরত দেন সোমা। এখন তিনি মনে করছেন, নির্দেশ অনুসারে তিনি সব করেছেন তাই এরপর হয়তো ইডি তাঁকে আর ডাকবে না। তাঁকে তারা ক্লিনচিট দিয়েছে। 

সোমার মতোই কুন্তলের থেকে টাকা নেওয়া অভিনেতা বনি সেনগুপ্ত ৪৪ লক্ষ টাকা ফিরিয়ে দিয়েছেন। এই দু'জনের থেকে প্রায় ১ কোটি টাকা শেষ কয়েকদিনের মধ্যেই উদ্ধার করেছে ইডি। এবার প্রশ্ন বাকি টাকা নিয়ে। যার উৎস সম্পর্কে কিছুই বলেননি কুন্তল ঘোষ। ইডির দাবি, টলিউডে বিপুল টাকা বিলিয়েছেন এই যুব নেতা, যার পরিমাণ প্রায় সাড়ে ৬ কোটি। অন্তত ৬-৭ জন অভিনেতা, অভিনেত্রী গোয়েন্দা সংস্থার নজর আছে।  

Around The Web

Trending News

You May like