Aajbikel

গঙ্গাসাগর যাওয়ার পথে সাধুদের উপর হামলা, গ্রেফতার ১২, ধিক্কার অনুরাগের

 | 
অনুরাগ গঙ্গাসাগর

পুরুলিয়া: গঙ্গাসাগর যাওয়ার পথে তিন সাধুর ওপর শারীরিক নির্যাতনের অভিযোগকে কেন্দ্র করে শোরগোল বাংলায়। গঙ্গাসাগরগামী তিন সাধুর উপর আক্রামণের ঘটনায় রাজ্যের আইন শৃঙ্খলা নিয়েই প্রশ্ন তুলল বিজেপি। 

বৃহস্পতিবার রাতে কাশীপুর থানার গৌরাঙ্গডি গ্রামে আক্রান্ত হন তিন সাধু। জানা গিয়েছে উত্তরপ্রদেশ থেকে গঙ্গাসাগর যাচ্ছিলেন তাঁরা৷ ওই তিন সাধুর পাশাপাশি তাঁদের রাঁধুনি এবং গাড়ির চালকের উপরেও হামলা চালানো হয়৷ তাঁদের গাড়ি ভাঙচুর চালানো হয় বলেও অভিযোগ৷ গুজবের জেরেই ওই তিন সাধুর পর এই আক্রমণ বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে৷ এই ঘটনায় ১২ জন অভিযুক্তকে গ্রেফতার করল কাশীপুর থানার পুলিশ।

এদিকে,  শনিবার সকালে কলকাতায় পা রেখেই সাধুদের উপর আক্রমণের ঘটনায় তীব্র নিন্দা করেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।  রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও প্রশ্ন তোলেন তিনি৷ কেন এই পরিস্থিতি তৈরি হল তা জানতে চান অনুরাগ৷ তিনি বলেন, ‘‘তুষ্টিকরণের রাজনীতির জন্যই এই ধরনের পরিস্থিতি তৈরি হচ্ছে। রাম মন্দিরের শিলান্যাসের সময় বাংলায় কার্ফুর মতো পরিস্থিতি তৈরি করে দেওয়া হয়েছিল। হিন্দুদের আনন্দে সামিল হতে দেওয়া হয় না। এখন সাধুদের মারধর করে, তাঁদের হত্যার চেষ্টা করা হচ্ছে।”

Around The Web

Trending News

You May like